জুস কিনলে আরেকটি ফ্রি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০০ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮

ক্রেতা আকর্ষণে মেলায় অংশ নেয়া সব স্টল ও প্যাভিলিয়ন তাদের পণ্যে বিশেষ ছাড় দিচ্ছে। অনেকে আবার একটির সঙ্গে আরেকটি ফ্রি দিচ্ছে। মেলায় বড় প্যাভিলিয়নের মধ্য সজীব গ্রুপের উইংস জুস কিনে একটির সঙ্গে আরেকটি ফ্রি মিলছে।

মেলার মূল ফটক দিয়ে প্রবেশ করে সামনে এগোলে চোখে পড়বে মেইন টাওয়ার। টাওয়ারের ডানে-বামে বেশ কয়েকটি বড় প্যাভিলিয়ন। বাম পাশে সজীব গ্রুপের ৬১ নম্বর প্যাভিলিয়নটি বেশ সুন্দরভাবে সাজানো হয়েছে।

প্যাভিলিয়নের বাইরে ও ভেতরে চমৎকারভাবে পণ্য সাজানো। বাইরে সবুজ রঙের বিশাল একটি উইংসের বোতল ডিসপ্লে করা। যা ঘুরছে স্বয়ংক্রিয়ভাবে। মেলায় আগতদের দৃষ্টি কাড়ছে ঘূর্ণায়মান বোতলটি। প্যাভিলিয়নের প্রবেশ মুখে ডান পাশে বিক্রি হচ্ছে ইনস্ট্যান্ট ম্যাংগো জুস। প্রতি গ্লাস ১০ টাকা মূল্যের এ জুসের স্বাদ নিতে দেখা যায় অনেককে।

wings

এখানে ২৫ টাকা মূল্যের আধা লিটারের দুটি পপিন কিনলে একটি আধা লিটারের পপিন ফ্রি দেয়া হচ্ছে। ৮০ টাকার একটি দুই লিটারের উইংস কিনলে ফ্রি দেয়া হচ্ছে ৫০ টাকার এক লিটারের উইংস।

প্যাভিলিয়নের বিক্রয়কর্মী আরিফ হোসেন বলেন, তাদের প্যাভিলিয়নে ১৫৬ ধরনের পণ্য রয়েছে। সব পণ্যে মেলা উপলক্ষে ১০ শতাংশ ছাড় রয়েছে। এছাড়া চার ধরনের বাস্কেট অফার রয়েছে। একটি বড় বাস্কেটের মধ্যে জুস, বিস্কুট, আটা, নুডলস, সেমাই, সস, পপিন ড্রিংকসসহ ১৬টি পণ্যের বাজারমূল্য ৬৫৪ টাকা। মেলা উপলক্ষে দেয়া হচ্ছে ৫০০ টাকায়।

ক্রেতা সুমন বলেন, মেলায় ঘুরতে ঘুরতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। এখান থেকে ১০ টাকায় জুস কিনে খেলাম। একটি ২৫ টাকার বোতল নিলাম। আরেকটি ফ্রি পেলাম। ভালোই হলো। মেলার বাইরেও যদি এমন সুযোগ দেয়া হতো!

এমএ/এমএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]