ছাড় নয় গুণেই পরিচয় ‘বেক্সি ফেব্রিক্স’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮
ছাড় নয় গুণেই পরিচয় ‘বেক্সি ফেব্রিক্স’

‘পুরোটাই সুতি’- এ স্লোগানে বারাবরের মতো এবারো বাণিজ্য মেলায় অংশগ্রহণ করেছে দেশীয় প্রতিষ্ঠান বেক্সিমকোর উৎপাদিত পণ্য ‘বেক্সি ফেব্রিক্স’। এবারের মেলার প্রিমিয়ার স্টল ৪২-এ চলছে বেক্সি ফেব্রিক্স’র পণ্য কেনাবেচা ও প্রদর্শনী।

মেলার অন্য সব প্যাভিলিয়ন বা স্টলে যখন চলছে ছাড় আর উপহারের ছাড়াছড়ি তখন বেক্সি ফেব্রিক্স কোনো ছাড় বা উপহার নয়, পণ্যের গুণের ওপর নির্ভর করে চলছে বিকিকিনি।

সরেজমিন বেক্সি ফেব্রিক্সের প্যাভিলিয়নে গিয়ে বিক্রয় প্রতিনিধি জয়ের সঙ্গে কথা বলে জানা যায়, এখানে কোনো ছাড় বা বড় কোনো উপহার দেয়া হচ্ছে না। পণ্য কিনলে উপহার হিসেবে দেয়া হচ্ছে ২০১৮ সালের একটি ক্যালেন্ডার।

অন্য সব প্যাভিলিয়নে যখন ছাড় আর উপহারের ছড়াছড়ি তখন আপনাদের কোনো ছাড় নেই কেন- এ বিষয়ে তিনি বলেন, আমাদের পণ্যের গুণাগুণ সম্পর্কে ক্রেতারা জানেন। তাই আমরা কোনো ছাড় দিয়ে নয়, পণ্যের গুণাগুণ দিয়েই ব্যবসা করতে চাই। এ জন্য আমাদের এখানে কোনো ছাড় বা বাড়তি উপহার নেই।

তিনি আরো বলেন, আমরা কোনো ছাড় দেই না, উপহারও দেই না। তারপরও বেচাবিক্রি কিন্তু বেশ ভালো। যে লক্ষ্য নিয়ে আমাদের মেলায় অংশগ্রহণ, আশা করছি পণ্যের মান দিয়ে সেটি পূরণ হবে। এখন পর্যন্ত বেচাবিক্রি সেটি-ই বলছে।

বেক্সি ফেব্রিক্স প্যাভিলিয়ন ঘুরে দেখা যায়, এখানে ভয়েল ফেব্রিক্স বিক্রি হচ্ছে প্রতি গজ ১১৫ টাকায়। বেক্সি ভয়েল ব্লু প্লাস গ্রীন প্রতি গজ ১৩৫ টাকা, বেক্সি ভয়েল (বহার ৪৪/৪৫) প্রতি গজ ১৩০ টাকা, বেক্সি কট জর্জেট প্রতি গজ ১৭৫ টাকা, বেক্সি পপলিন প্রতি গজ ১২০ টাকা, বেক্সি আদ্দি, বেক্সি ডিজাইন আদ্দি, বেক্সি সুপার আদ্দি প্রতি গজ ১৭০ টাকায় বিক্রি হচ্ছে।

প্যাভিলিয়নটিতে পাওয়া যাচ্ছে ৩১০ থেকে শুরু করে ২২৫০ টাকা মূল্যের বেক্সি লুঙ্গিও।

এমইউএইচ/এমএআর/পিআর