‘গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর বিষয়ে জানলে ব্যবস্থা নেবাে’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫০ পিএম, ২৩ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

গ্যাস, সার, বিদ্যুতের দাম বাড়ানোর বিষয়ে জানলে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

রোববার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় অর্থমন্ত্রীর সভাপতিত্বে ভার্চুয়ালি অর্থনৈতিক বিষয়ক সংক্রান্ত ও সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়, বৈঠক শেষে দুপুরে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

করোনার সংকটকালীন গ্যাস, সার, বিদ্যুতের মূল্যবৃদ্ধির উদ্যোগ নেওয়া হচ্ছে, নতুন করে বৃদ্ধির কারণে জনগণের ওপর কী ধরনের চাপ পড়বে জানতে চাইলে তিনি বলেন, আমার এখান থেকে প্রাইজ (দাম) বাড়ানোর কোনো উদ্যোগ নেওয়া হয়নি, আমি এখনও জানি না। বিষয়টি যখন জানবো তখন এ বিষয়ে আমি দেখতে পারবো।

তিনি বলেন, এ বিষয়ে আমি অবশ্যই জানবো, যখন জানবো তখন ব্যবস্থা নেবাে। আমার যা করণীয় সেটা অবশ্যই করবো। আমাদের সরকার জনগণের সরকার। এ দেশের সব মানুষকে নিয়েই আমাদের চলাচল, আমি মনে করি কখনো এই চলার পথ বিঘ্নিত হবে না। আমরা ইনশাআল্লাহ সবাইকে নিয়েই এগিয়ে যাবো।

জেলা চেম্বার সভাপতিরা অভিযোগ করেছেন মাঠপর্যায়ে তারা হয়রানির শিকার হচ্ছেন- এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে আসুক। এফবিসিসিআইয়ের যদি কোনো অভিযোগ থাকে তাহলে ডেফিনেটলি আমাদের মন্ত্রণালয়ে এসে বলবে। এই অভিযোগগুলো আমাদের জানালে আমরা টেককেয়ার করবো। আমি মনে করি সেগুলোর সমাধান খুঁজে বের করতে পারবো।

আইএইচআর/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]