বিশাল আয়োজনে বাণিজ্যমেলায় প্রাণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ১৪ জানুয়ারি ২০২৩

বিভিন্ন পণ্যের পসরা নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্যাভিলিয়ন সাজিয়েছে দেশের অন্যতম বৃহৎ খাদ্যপণ্য প্রক্রিয়াজাত ও বাজারজাতকারী প্রতিষ্ঠান প্রাণ। মেলায় প্রাণ আটটি প্যাভিলিয়ন ও স্টলে ৮০০ ধরনের পণ্য প্রদর্শন করছে।

এবারের মেলায় ২০০টির মতো নতুন পণ্য প্রদর্শন করছে প্রাণ গ্রুপ। এছাড়া মেলা উপলক্ষে প্রাণের প্যাভিলিয়নগুলোতে দর্শনার্থীদের জন্য প্রায় সব পণ্যেই দেওয়া হচ্ছে মূল্যছাড় ও অফার।

মেলায় সবচেয়ে বড় আকর্ষণ তিন তলাবিশিষ্ট মেলার ১১ নম্বর ‘প্রাণ প্যাভিলিয়ন’। এ প্যাভিলিয়নটি পাঁচ শতাধিক পণ্য দিয়ে সাজানো। কেক ও বিস্কুট, গুঁড়া মশলা ও কালিনারি পণ্য, নুডলস, জুস ও বেভারেজ, ডেইরি পণ্য, স্ন্যাকস, ফ্রোজেন ফুডসসহ বিভিন্ন ধরনের প্রাণ পণ্য ক্রেতারা বিশেষ ছাড়ে ক্রয় করতে পারছেন।

আরও পড়ুন: ভোজন রসিকদের পছন্দের শীর্ষে মিঠাই

এ প্যাভিলিয়নে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া প্যাভিলিয়নের তৃতীয় তলায় বাচ্চাদের বিনোদনের জন্য করা হয়েছে ‘কিডস ফান জোন’।

Photo-PRAN-3.jpg

মেলার দর্শনার্থীদের বিশেষ ছাড় ও উপহার সামগ্রী দিচ্ছে মি. নুডলস। প্যাভিলিয়নে ক্রেতারা যেন বসে নুডলস উপভোগ করতে পারেন, সে ব্যবস্থাও রাখা হয়েছে। বিশেষ মূল্যছাড়, নুডলস কিনলে সস ফ্রি, উপহার হিসেবে কনটেইনার দিচ্ছে মি. নুডলস। এছাড়া প্যাভিলিয়নে প্রাণের নতুন নুডলস ব্র্যান্ড কোরিয়ান স্পাইসি নুডলস দর্শনার্থীদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় ভিশনের পণ্যে ১০ শতাংশ ছাড়, ক্রেতাদের ভিড়

বাণিজ্যমেলায় দর্শনার্থীদের সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্যকর খাবারের চিন্তা দূর করছে টেস্টি ট্রিট, মিঠাই ও ফ্রোজেন ফুডস ব্র্যান্ড ‘ঝটপট’। বেশিরভাগ দর্শনার্থীই সারদিন ঘোরাঘুরির পর ক্ষুধা নিবারণের জন্য টেস্টি ট্রিট, ঝটপট ও মিঠাইকে বেছে নিচ্ছেন।

দর্শনার্থীরা টেস্টি ট্রিট স্টলে এগ পুডিং, কেক পুডিং, মোমো, মেক্সিকান সাব স্যান্ডউইচ, বারবিকিউ পিৎজা, ফ্রাই রোল ও কাস্টার্ড বান প্রিয়জনদের নিয়ে উপভোগ করছেন।

Photo-PRAN-3.jpg

আরও পড়ুন: নরসিংদীতে ৩৩ হাজার মানুষের কর্মসংস্থান করেছে প্রাণ-আরএফএল

মেলায় শিশুদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে প্রাণের কনফেকশনারির স্টল। স্টল থেকে তারা প্রাণের বিভিন্ন ধরনের নতুন নতুন প্রিমিয়াম চকলেট কিনতে পারছেন। এছাড়া মেলায় প্রাণের ফ্যাশন ব্র্যান্ড ‘উইনার’ বিভিন্ন ধরনের পোশাক প্রদর্শন করছে।

মেলা সম্পর্কে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, পূর্বাচলে প্রত্যাশার চেয়ে দর্শনার্থী বেশি হচ্ছে। এটি ব্যবসায়ীদের জন্য অত্যন্ত স্বস্তিদায়ক। এরই মধ্যে বিদেশি ক্রেতারাও আমাদের স্টলগুলো পরিদর্শন করছেন এবং ক্রয়াদেশের ব্যাপারে আগ্রহ দেখাচ্ছেন। মেলায় ঘুরতে আসা অধিকাংশ দর্শনার্থীর হাতে প্রাণের ব্যাগ দেখতে পারাটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের।

এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।