নতুন দুই পাবলিক বিশ্ববিদ্যালয় পেল চার কোটি টাকা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৪ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয় ও শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে চার কোটি টাকার দুটি চেক হস্তান্তর করেছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

মঙ্গলবার ইউজিসি ভবনে এ চেক হস্তান্তর করা হয়েছে বলে ইউজিসি থেকে জানানো হয়েছে।

ইউজিসি থেকে জানানো হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. মুনাজ আহমেদ নূর এবং শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিক উল্লাহ খান, ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নানের কাছ থেকে ২০১৮-১৯ অর্থবছরের জন্য দুই কোটি টাকার চেক দু’টি গ্রহণ করেন।

এ সময় ইউজিসি চেয়ারম্যান নবনিযুক্ত উপাচার্যদ্বয়কে স্বাগত জানান এবং তাদেরকে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ক্ষেত্রে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সরকার তথ্য এবং যোগাযোগ প্রযুক্তির মানোন্নয়নের লক্ষ্যে গাজীপুরে ডিজিটাল বিশ্ববিদ্যালয় এবং আধুনিক জ্ঞানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউজিসির সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম, ড. মো. আখতার হোসেন, রিসার্চ সাপোর্ট অ্যান্ড পাবলিকেশন ডিভিশন পরিচালক ড. ফেরদৌস জামান, প্রাইভেট বিশ্ববিদ্যালয় বিভাগ পরিচালক ড. মো. ফখরুল ইসলাম প্রমুখ।

এমএইচএম/বিএ

আপনার মতামত লিখুন :