আগামী ২৪ থেকে ২৯ অক্টোবর বন্ধ থাকবে টেলিভিশন ক্লাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪২ এএম, ২৩ অক্টোবর ২০২০
ফাইল ছবি

দুর্গাপূজা উপলক্ষে আগামী ২৪ থেকে ২৯ অক্টোবর পর্যন্ত সংসদ টেলিভিশনে প্রাথমিক ও মাধ্যমিকের ক্লাস বন্ধ থাকবে। আগামী ১ নভেম্বর থেকে পুনরায় সংসদ টিভিতে ক্লাস প্রচার করা হবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর ও প্রাথমিক শিক্ষা অধিদফতর থেকে বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে ক্লাস বন্ধ রাখার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

এতে বলা হয়েছে, করােনা মহামারির সময়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রীর সদয় নির্দেশনা রয়েছে। এর প্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সংসদ টেলিভিশনের মাধ্যমে ক্লাস সম্প্রচার করে আসছে।

শ্রী শ্রী দুর্গাপূজা উপলক্ষে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা কার্যক্রমের নতুন ক্লাস সম্প্রচার আগামী ২৪ থেকে ২৯ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে। উল্লিখিত সময়ে পূর্বে সম্প্রচারিত ক্লাসসমূহ পুনঃপ্রচার করা হবে।

১ নভেম্বর থেকে যথারীতি নতুন ক্লাসের সম্প্রচার শুরু হবে এবং যথাসময়ে ক্লাস রুটিন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এমএইচএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]