বইমেলায় আসছে সজীবের গল্পগ্রন্থ ‘অসংজ্ঞায়িত’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ৩০ জানুয়ারি ২০১৮

এবারের অমর একুশে বইমেলায় আবুল খায়ের সজীবের গল্পগ্রন্থ ‘অসংজ্ঞায়িত’ প্রকাশিত হচ্ছে। বইটি প্রকাশ করছে নাগরী প্রকাশ। প্রচ্ছদ করেছেন নিয়াজ চৌধুরী তুলি। বইটি পাওয়া যাবে বইমেলার ৩০৮ নম্বর স্টলে।

‘অসংজ্ঞায়িত’ একটি গল্পগ্রন্থ। এতে থাকছে ৯টি গল্প। সজীব তার বইটি উৎসর্গ করেছেন মাশরাফি বিন মুর্তজাকে। এছাড়া লেখকের ‘অসংজ্ঞায়িত’, ‘অন্তরালে’ ও ‘ধারাপাত’ বই তিনটি ‘এক প্যাকেট আবুল খায়ের সজীব’ শিরোনামে পাওয়া যাবে ৩৫% ছাড়ে।

এছাড়া তার কাব্যগ্রন্থ ‘হৃদয়ে বসন্ত স্বাক্ষর’, ‘যোগ বিয়োগ’, উপন্যাস ‘বর্ষা ভেজা ফাগুন’, ‘রোদ জোছনায় বন্ধু আমার’, গল্পগ্রন্থ ‘মন’, ‘চিঠি’, ‘ধারাপাত’, ‘অন্তরালে’ বিভিন্ন সময়ে প্রকাশিত হয়।

আবুল খায়ের সজীব প্রতিশ্রুতিশীল তরুণ লেখক। অল্প বয়স থেকেই লেখালেখি শুরু। লিখে চলেছেন অনবদ্যভাবে। সাহিত্যের প্রায় সব ক্ষেত্রেই তার বিচরণ। গীতিকার হিসেবেও পেয়েছেন সাফল্য। লিখছেন নাটকও। জীবন, জীবনবোধ আর ভালোবাসাময় লেখাগুলো ইতোমধ্যে পাঠকের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

রংপুরের ছেলে সজীব সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের একোয়াকালচার বিভাগ থেকে স্নাতকোত্তর শেষ করে কর্মরত আছেন বেসরকারি উন্নয়ন সংস্থা কোডেক-এ। বিজ্ঞানের ছাত্র হলেও সাহিত্যকে হৃদয়ে ধারণ করেছেন অকৃত্রিম মায়ায়। তার ‘ভালো আছি’ সিরিজ ইতোমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এমবিআর/এসইউ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]