চলতি বছরেই বিয়ে করছেন বাহুবলী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২১ জানুয়ারি ২০১৮

বক্স অফিসে তোলপাড় করা ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ (২০১৭)-এর মুক্তির পর থেকেই চলছে তেলুগু অভিনেতা প্রভাসের বিয়ের গুঞ্জন। এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন যে, ৬০০০ বিয়ের প্রস্তাব প্রত্যাখান করেছেন তিনি। কিন্তু প্রভাসের এই প্রত্যাখানের তালিকা আর বাড়তে দেয়া হচ্ছে না বলে জানিয়েছেন প্রভাসের চাচা।

প্রসিদ্ধ তেলুগু অভিনেতা কৃষ্ণম রাজু নিজের জন্মদিনে এক সর্বভারতীয় সংবাদমাধ্যকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, এই বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন প্রভাস।

অবশ্য অভিনেতার বাগদত্তার ব্যপারে প্রশ্ন উঠলে হেসে প্রসঙ্গ এড়িয়ে যান কৃষ্ণম। ‘বাহুবলী: দ্য বিগিনিং’ (২০১৫)-এর মুক্তির পর থেকেই সহ-অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রভাসের ঘনিষ্ঠতার গুজব রটেছে। একসঙ্গে করা প্রথম ছবি ‘বিল্লা’ (২০০৯) থেকেই দু’জনের বন্ধুত্বের সূচনা হয়। কিন্তু ‘বাহুবলী’র সিক্যুয়েল মুক্তির পরেই তাদের বন্ধুত্ব প্রেমে রূপান্তরিত হয় বলে জানা গিয়েছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে অানুশকার আগামী ছবি ‘ভাগমথী’র ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে তাঁকে ‘সুইটি’ বলে সম্বোধনও করেছিলেন প্রভাস।

তবে কী পর্দার প্রেম এবার বাস্তবের আকার ধারণ করতে চলেছে? ‘রিল লাইফ’র মতো বাস্তব জীবনেও বাহুবলী’র গলায় মালা পরাবেন দেবসেনা? সেই উত্তর সময়ই দেবে।

আরএএইচ/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :