জানা গেল কেন ভেঙ্গে গেছে টাইগার-দিশার প্রেম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২৭ জুন ২০১৯

বলিউডে বহুল আলোচিত জুটি ছিলেন তারা। তাদের প্রেম, গোপন ডেটিং, প্রকাশ্যে রোমান্স সবকিছুই ছিলো ভক্তদের জন্য আগ্রহের বিষয়। সিনেমার পাশাপাশি প্রেম নিয়েও তারা থাকতেন খবরের শিরোনামে। কিন্তু হঠাৎ করেই ভেঙ্গে গেল সম্পর্কটা।

বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি এখন ভেঙ্গে যাওয়া সম্পর্কের দুটি নাম। হঠাৎ করেই তারা আলাদা হয়ে গেছেন। কিন্তু কেন? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তাদের ভক্তদের মনে।

সেই প্রশ্নের উত্তর খোঁজে বের করলো ভারতীয় গণমাধ্যম। তারা দাবি করছে, প্রেমের আড়ালে এই দুই তারকার মধ্যে অন্য গল্প চলছিলই অনেকদিন ধরে। সামনে যতই কুল অ্যাটিটিউড দেখান, যতই ডেট করুন, যতই মুম্বাইয়ের অলিগলিতে দেখা যাক দুজনকে, সম্পর্ক নাকি তলায় তলায় তেতো হয়েছিল অনেকদিন ধরেই। সেটা এতটাই প্রকট যে বিচ্ছেদ নিতে বাধ্য হলেন এই প্রেম যুগল।

তাদের কেউই আর এই সম্পর্ক বয়ে বেড়াতে চাইছিলেন না। তাই প্রেম থেকে সরে গেলেন। তবে কী নিয়ে দুজনের মধ্যে ঝামেলার শুরু সেটা নিশ্চিতভাবে জানা যায়নি। কেউ বলছেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাকি ভালো সম্পর্ক টাইগারের। সেজন্যই দিশা বেঁকে গেছেন।

তবে প্রেম না থাকলেও দুজনের বন্ধুত্বটা থাকছে। কারণ তাদের বন্ধু সার্কেল এক। প্রায় সময়ই তাদের আড্ডা দিতে হয়। সেজন্য প্রেম না করলেও একটি জন্মদিনের পার্টিতে একসঙ্গে দেখা গেছে দুজনকে।

শুধু তাই-ই নয়, জন্মদিনের ওই আয়োজনে ‘বেফিকরা’ গানের সঙ্গে নাচতেও দেখা গেছে তাদের। এই গানের পিকচারাইজেশনেই প্রথম কাজ করেছিলেন দু-জন।

প্রসঙ্গত, মিউজিক ভিডিও বেফিকরা দিয়েই জুটি বাঁধেন টাইগার-দিশা। তারপর নায়ক-নায়িকা হিসেবে দেখা যায় ২০১৮ সালের ‘বাঘি-২’ ছবিতে।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :