রণবীর-আলিয়ার বিয়ে ২২ জানুয়ারি, কার্ড দেখে চমকালেন তারা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪০ এএম, ২৩ অক্টোবর ২০১৯

বলিউডে এখন সবচেয়ে রোমান্টিক জুটি রণবীর-আলিয়া। সেটা পর্দার চেয়ে বাস্তবে বেশি জনপ্রিয়। এই দুই তারকার প্রেমকাহিনি একেবারে বাংলা সিরিয়ালের মতো জমজমাট আর সাসপেন্সে ভরপুর। অনেক দিন থেকেই প্রেম করছেন তারা, শিগগিরই বিয়ে।

শোনা যাচ্ছে এরই মধ্যে আলিয়ার মা মেয়ের বিয়ের বাজার করতে শুরু করেছেন। প্রায়ই শোনা যায় এনগেজমেন্ট হয়েছে তাদের। বিয়ের পিঁড়িতে এই বছরই বসবেন তারা। সম্প্রতি তারা দেশের বাইরে ছুটি কাটিয়েও এসেছেন।

এবার সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হয়েছে রণবীর-আলিয়ার বিয়ের কার্ড। রণবীর-আলিয়া ও তাদের বাবা-মায়ের নামসহ একটি কার্ড ভাইরাল হয়েছে।

বিয়ের কার্ডে লেখা, ২২ জানুয়ারি, ২০২০, জোধপুরের উমেদ ভবন প্যালেসেই বসবে তাদের বিয়ের আসর। এই কার্ড দেখে চমকে গিয়েছেন রণবীর-আলিয়াও। বিয়ের কার্ডটি আসলে নকল। কেউ বানিয়ে সেটা প্রকাশ করেছে।

এখানে আলিয়ার নামের বানান ভুল। তার বাবার নামও ভুল লেখা হয়েছে। আরও বেশ কিছু ভুল দেখা যাচ্ছে এই কার্ডে। আসল বিয়ের কার্ড হলে এই ভুলগুলো না থাকতো না অবশ্যই। তবে এই বিষয়ে এখনো কোন মন্তব্য করেননি রণবীর-আলিয়া।

 
 
 
View this post on Instagram

A post shared by COPY TO YOU (@copytoyou) on

এমএবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।