ভরা মজলিশে কার্তিককে কোলে তুলে নিলেন সারা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০

ক্যারিয়ারের শুরুতেই কার্তিক আরিয়ান সম্পর্কে জড়িয়েছিলেন সাঈফ আলি খানের মেয়ে সারি আলি খানের সঙ্গে। কিছুদিন আগেই তাদের সম্পর্কের ইতি হয়েছে বলে খবর শোনা গিয়েছিল। নিজেদের ক্যারিয়ারের স্বার্থেই একে অপরের থেকে আলাদা হয়ে গিয়েছিলেন তারা।

তবে এখনো যে সারার প্রতি কার্তিকের ভালো লাগাটা বহাল রয়েছে সেটা বোঝা গেল সম্প্রতি একটি অনুষ্ঠানের বরাতে। সম্প্রতি ‘লাভ আজকাল পার্ট টু’ সিনেমার প্রচারণায় দুজনে একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। এবার ভরা মজলিশে পাগলামি করলেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান।

লাভ আজকাল পার্ট টু সিনেমার প্রমোশনের এক ভিডিওতে দেখা যাচ্ছে কার্তিক আরিয়ানকে কোলে তুলে নিচ্ছেন সারা আলী খান। কয়েকবার চেষ্টা করে অবশেষে কার্তিক আরিয়ানকে কোলে তুলে নিতে দেখা যায় এখানে।। কার্তিক এবং সারার এই ভিডিও প্রকাশ হতেই ছড়িয়ে পড়ে।

কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিলো ‘লাভ আজকাল পার্ট টু’ সিনেমার শুটিংয়ের মাঝেই নাকি সারা আলী খান ও কার্তিক আরিয়ানের বিচ্ছেদ হয়ে যায়। সিনেমার পরিচালক ইমতিয়াজ আলি জানান, কার্তিক, সারা যে এক অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন, তা তিনি জানতেই না। কিন্তু এই ভিডিওটি তাদের সম্পর্ক নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]