হাসির সংক্রমণ নিয়ন্ত্রণ করতে চান কাজল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ০৪ মে ২০২০

করোনাভাইরাসের জেরে গোটা বিশ্বে মারা গেছে ২ লাখেরও বেশি মানুষ। মৃত্যু এখনো প্রতিদিন বাড়ছেই৷ এমন ভয়াবহ অবস্থায় বিশ্ব হাসি দিবস নিয়ে কারো মাথা ব্যথা নেই।

কিন্তু বলিউড অভিনেত্রী কাজল ভুলেননি এদিনের কথা। তিনি তার সোশাল মিডিয়া পেজে ফ্যানেদের সঙ্গে গল্প করতে বসেছিলেন #AskKajol হ্যাশট্যাগে।

টুইটার এই হ্যাশট্যাগ ট্রেন্ডিং শুরু হয়ে যায় কিছুক্ষণের মধ্যেই। কাজল ইনস্টাগ্রাম ও টুইটারে নিজের প্রাণখোলা হাসির একটি কোলাজ ভিডিও পোস্ট করে মনের কথা লিখেছেন।

বলেছেন, 'মিশন কন্ট্রোল'।অর্থাৎ, তার জীবন্ত, প্রাণখোলা হাসিকে নিয়ন্ত্রণ করতে চান নায়িকা। কিন্তু এটাও কী সম্ভব! এই ভুবনমোহিনী হাসির জন্যই তো কাজলের এত এত ফ্যান।

এদিন #AskKajol-এ ফ্যানদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। স্বামী অজয় দেবগণ তার জন্য রান্না করেন কিনা, শাহরুখের কোন জিনিসটা তার সবচেয়ে প্রিয়, এমনকী নিজের ক্যারিায়ারের কোন চরিত্রটি কাজলের সবচেয়ে প্রিয় তাও জানান অভিনেত্রী।

বলিউডে এখনও পর্যন্ত কাজলকে শেষ দেখা গিয়েছিল অজয় দেবগণের সঙ্গে 'তানহাজি' ছবিতে। সে ছবি ৩০০ কোটিরও বেশি আয় করেছে।

এলএ/এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jagofeature@gmail.com