অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ০৬ আগস্ট ২০২০

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। প্রতিদিনই তার মৃত্যু তদন্তে মিলছে নানা তথ্য। আসছে নানা খবর। এরই মাঝে সবাইকে শোকাহত করে দিল আরেক অভিনেতার আত্মঘাতী হওয়ার খবর।

আত্মহত্যা করেছেন টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা।

মুম্বাইয়ে অভিনেতার নিজ ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে তার মরদেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান অভিনেতা সমীর আত্মহত্যাই করেছেন। তবে পুলিশ গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যে তদন্তে নেমেছে।

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ফ্ল্যাটের ওয়াচম্যানই প্রথম অভিনেতার মরদেহটি দেখতে পান। তারপর তিনি পুলিশে খবর দেন। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, অভিনেতা দুদিন আগেই আত্মহত্যা করেছেন। কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি।

জানা গেছে, বেশ কয়েক দিন আগে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন অভিনেতা সমীর। সম্প্রতি যোগ দিয়েছিলেন ধারাবাহিকের শুটিংয়ে। এ অবস্থায় হঠাৎ কেন আত্মহত্যা করলেন তিনি তা খতিয়ে দেখছে পুলিশ।

‘ইয়ে রিস্তে হ্যায় প্যার কে’, ‘জ্যোতি’, ‘কাহানি ঘর ঘর কি’র মতো ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা সমীর।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]