বলিউড বাদশার কথা রাখলেন সালমান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪২ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

অবশেষে সিদ্ধার্থ আনন্দের "পাঠান" সিনেমায় বলিউড বাদশা শাহরুখের সঙ্গে যোগ দিলেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান। দুবাইয়ের শুটিং শেষ করে বৃহস্পতিবার (২৫ শে ফেব্রুয়ারি) যশরাজের মুম্বাই স্টুডিওতে শুটিং শুরু করেছে পাঠান টিম। সব মিলিয়ে সালমান সময় দিবেন ১০-১২ দিন।

সম্প্রতি,বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে "করোনার সময়ে খুব দেখেশুনে কাজ করছেন সালমান। করোনা এখনো বিদায় না নেয়ায় নিজের জন্য এবং পরিবারের জন্য সবসময় বাড়তি সতর্কতা অবলম্বন করেন তিনি। সেই কারণে পাঠান এর এই অতিথি চরিত্রের শুটিংও আরও পরে শুরু করতে চেয়েছিলেন দাবাং খ্যাত এই অভিনেতা। আর শাহরুখ নিজেও তা মেনে নিয়ে ছিলেন শুরু থেকেই। তবে সিনেমাটি দুবাইয়ের শুটিং শেষ করে আসার পর আর অপেক্ষা করাতে চাইছেন না সালমান। শাহরুখকে দেয়া কথামতো তাই শুরু করে দিলেন সিনেমাটিতে আর অংশের কাজ"।

"পাঠান"-এর একটি সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায় "দ্বিতীয় পর্বের মুম্বাই শুটিং এ কোভিড বিধি নিষেধ অনেক কড়াকড়িভাবে পালন করা হচ্ছে। শুটিং সেটে বাইরের কোনো পরিদর্শকের জন্যও রয়েছে কড়া নিষেধাজ্ঞা"।

প্রসঙ্গত, প্রায় দীর্ঘ দুই বছর পর "পাঠান" দিয়ে আবারো বড় পর্দায় ফিরছেন বলিউড কিং খান শাহরুখ। সিনেমাটিতে কিং খানসহ আরও রয়েছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]