মার্চেই শুটিং শুরু সালমান-ক্যাটরিনা-হাশমির নতুন সিনেমার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

বলিউড যেন ফিরে যাচ্ছে করোনার আগের রূপে। ব্যস্ত শিডিউলে কাজে ফিরছেন সব তারকারা। শুরু হতে যাচ্ছে জনপ্রিয় সব ফ্র্যাঞ্চাইজির সিক্যুয়েলের শুটিং।

সেই ধারাবাহিকতায় চলতি বছরের ৮ই মার্চ থেকে শুরু হতে যাচ্ছে পরিচালক মনীষ শর্মার জনপ্রিয় ফাঞ্ছাইজি "টাইগার থ্রি" এর শুটিং কাজ। মুম্বাইয়ের যশ রাজের শুটিং সেটে প্রথম দিনেই উপস্থিত থাকবেন সালমান,ক্যাটরিনাসহ ইমরান হাশমি।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে "ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতে সব সময়ই একটি চমকের নাম যশরাজ ফিল্মস। নির্মাতা প্রতিষ্ঠানটির ৫০তম বছরকে উপভোগ করার জন্যই বেশ কিছু পরিকল্পনা হাতে নিয়েছেন তারা।

২৫ ফেব্রুয়ারি পাঠান সিনেমার শুটিং কাজে সালমান যখন যশরাজ ফিল্মস এর স্টুডিওতে আসে, তখনই এমন সিদ্ধান্ত। পরবর্তীতে পরিচালক মনীষ-ক্যাটরিনা,পুজা এবং হাশমির সঙ্গে কথা বলে ৮ মার্চ থেকে সিনেমাটি শুরু করার সিদ্ধান্ত নেন"।

প্রসঙ্গত, টাইগার ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমার মতো এই সিনেমা নিয়েও ব্যপক আগ্রহ দর্শকদের মাঝে। সিনেমাটিতে হাশমির দেখা মিলবে একজন খল নায়কের ভূমিকায়।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]