ঘূর্ণিঝড় টাউটের সাক্ষী হয়ে থাকল রণবীরের নির্মাণাধীন বাড়ি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪১ এএম, ১৯ মে ২০২১

ঘূর্ণিঝড় টাউটের দাপটে ক্ষতিগ্রস্ত হয়েছে রণবীর কাপুরের নির্মাণাধীন বাড়ির সামনে রাস্তা। মঙ্গলবার (১৮ মে) চিত্রগ্রাহকদের ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য।

ইন্সটাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, একটি বড় গাছ উপড়ে পড়ে অভিনেতার বাড়ির সামনে। মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় নির্মাণাধীন এই বহুতল ভবনের সামনে ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল ডালপালা। মাঝেমধ্যেই এখানে দেখা যেত রণবীর, আলিয়া এবং নীতুকে।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

এদিকে টাউটের আঘাতে অমিতাভ বচ্চনের দফতর ‘জনক’ পানিতে ভেসে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অভিনেতা লিখলেন, ‘ঝড়ের মাঝে এক বার ভূতুড়ে নিস্তব্ধতা তৈরি হয়েছিল। সারাদিন প্রচণ্ড ঝড়, বৃষ্টি, গাছ পড়ে যাওয়া, জনকে পানি ভর্তি হয়ে যাওয়া— ভয়াবহ! আমার কয়েকজন কর্মী পানিতে ভিজে গিয়েছিলেন। বৃষ্টিতে ভিজে ভিজে তারা যেভাবে কাজ করেছেন, তা অনবদ্য। আমার আলমারি থেকে তাদের পোশাক দিয়েছি বদলানোর জন্য।’

অন্যদিকে অভিনেত্রী শ্রুতি হাসানের বাড়িতেও হামলা করেছে টাউট। তিনি জানিয়েছেন, সোমবার রাতে ঝড়ের বেগে তার বাড়ির জানলা ভেঙে যাওয়ার উপক্রম হয়েছিল।

এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]