পারিশ্রমিক কমিয়ে এবার সিরিয়ালে মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৪ এএম, ০২ সেপ্টেম্বর ২০২১

আবারও ছোটপর্দায় দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। এর আগে নাচের রিয়ালিটি শো’য়ে তিনি মহাগুরু হয়ে ছোটপর্দার টিআরপিকে হাতের মুঠোয় তুলে নিয়েছিলেন।

আর এবার সেই মহাগুরুই আসতে চলেছেন ধারাবাহিকে। যার প্রোমো মুক্তি পাওয়ার পর থেকেই হইচই পড়ে গেছে বিনোদন জগতে। ধারাবাহিকের নাম ‘চিকু কি মম্মি দূর কি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের একটি প্রোমো। যেখানে মিঠুনকে দেখে ইতোমধ্যেই টেলি দুনিয়ায় শোরগোল পড়ে গেছে। এই ধারাবাহিকে মিঠুন চক্রবর্তী অভিনয় করছেন একেবারেই নিজের চরিত্রে। ধারাবাহিকের গল্প এক নাবালিকা চিকুকে নিয়ে। যে মিঠুন চক্রবর্তীর মতো ডান্সার হতে চায়। কিন্তু এই নাচের প্রতি চিকুর ভালোবাসার জন্য তার জীবনে নানা ঝড় ওঠে।

আনন্দবাজার পত্রিকা অনলাইন থেকে আরও জানা যায়, এই ধারাবাহিকের জন্য নাকি নিজের পারিশ্রমিক কমিয়েছেন মিঠুন চক্রবর্তী। তবে এখনও পর্যন্ত প্রোমোতেই তাকে দেখা গেছে। তবে পুরো ধারাবাহিকে থাকবেন কিনা তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

আগামী ৬ সেপ্টেম্বর থেকে স্টার প্লাসে দেখা যাবে মিঠুনের হিন্দি ধারাবাহিক ‘চিকু কি মম্মি দূর কি’।

এমআই/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]