শাহরুখ খানকে দীপিকা-কাজল-রানি মুখার্জীর ফোন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:২৮ এএম, ০৫ অক্টোবর ২০২১

ছেলের মুক্তির জন্য দৌঁড়ঝাপ শুরু করেছেন শাহরুখ খান। কিন্তু এখন পর্যন্ত জামিন পাননি ছেলে আরিয়ান। বরং সোমবার (৪ অক্টোবর) ভারতের মুম্বাইয়ের আদালত তার জামিন নাকচ করে দেন। এই অবস্থায় কিং খানের পাশে এসে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকা।

আনন্দবাজারের খবরে বলা হয়, সোমবার দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল, রানি মুখার্জী, রোহিত শেট্টি, আনন্দ এল রাই ও আদিত্য চোপড়া শাহরুখকে ফোন করেছেন। তারা খোঁজ নিচ্ছেন আরিয়ানের।

ইতোমধ্যে কয়েকজন শিল্পী আরিয়ানের গ্রেফতারের খবরে টুইটারে শাহরুখের প্রতি সহানুভূতি জানিয়েছেন। সুনীল শেট্টি টুইট করেছেন, ‘তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এবার ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন।’

পূজা ভাট টুইটারে শাহরুখকে উল্লেখ করে লিখেন, ‘আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে বিশেষ কোনো কিছু আপনার হবে না। কিন্তু মনে হলো, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস।’

এদিকে কিং খানের জনসংযোগ কর্মকর্তারা তারকাদের অনুরোধ জানিয়েছেন, তারা যেন শাহরুখের বাড়িতে ভিড় না করেন। এতে করে বাড়ির বাইরে অনেক সাংবাদিক উপস্থিত হন। ফলে অসুবিধার সৃষ্টি হতে পারে।

৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি উদ্ধার হয় সেই প্রমোদতরী থেকে।

শাহরুখ-গৌরী দম্পতির প্রথম সন্তান আরিয়ান। ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেন তিনি। পড়াশোনা করছেন ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ায়।

জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]