‘বেশরম রং’ গানের যেসব দৃশ্য কেটে ফেলা হবে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৫ পিএম, ০৫ জানুয়ারি ২০২৩

‘পাঠান’ সিনেমা নিয়ে এখনো আলোচনা-সমালোচনা চলছে। শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের এ সিনেমার ‘বেশরম রং’ গানটি মুক্তি পাওয়ার পর থেকেই বিভিন্নমুখী বিতর্ক দেখা দেয়। গানের দৃশ্যের পোশাক নিয়ে উঠেছে অভিযোগের আঙুল।

আরও পড়ুন: ‘পাঠান’ মুক্তি দিলে প্রেক্ষাগৃহে আগুন দেওয়ার আহবান সাধুর

‘বেশরম রং’ বিতর্কে দাবি উঠেছে গানের দৃশ্য বদলে ফেলার। এরই মধ্যে ভারতীয় সেন্সর বোর্ডের পক্ষ থেকে এই সিনেমার বিভিন্ন দৃশ্য এবং সংলাপ কেটে ফেলার নির্দেশ দেওয়া হচ্ছে। এখন সবার কৌতূহল দীপিকার ‘বেশরম রং’ গানের কোন কোন দৃশ্য বাদ পড়তে যাচ্ছে?

আরও পড়ুন: ‘পাঠান’ নিয়ে মুখ খুললেন ভারতের সেন্সর বোর্ডের সাবেক চেয়ারপার্সন

সম্প্রতি বিভিন্ন সূত্রে জানা গেছে যে, ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোনের সোনালি রঙের স্য়ুইমস্যুটের বেশ কিছু দৃশ্য বাদ পড়বে।

এছাড়াও ‘বহুত হি তং কিয়া’ কথাগুলো যে দৃশ্যে বলা হচ্ছে, সেটিও বাদ পড়তে চলেছে। হতে পারে, সেই দৃশ্য বদলে ফেলা হবে। তবে মূলত যে দৃশ্য নিয়ে বিতর্কে তোলপাড় হয়েছে, সেই কমলা রঙের বিকিনির দৃশ্য বদলানো হবে কিনা, তা নিয়ে এখন পরিস্কার করে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: শাহরুখ জানালেন তার মাসিক আয় সম্পর্কে

উল্লেখ্য, আজ (৫ জানুয়ারি) জন্মদিন দীপিকা পাড়ুকোনের। এখন তিনি ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন। সেই সঙ্গে বলিউড তারকারও তাকে শুভেচ্ছা জানাচ্ছেন তারকারা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।