কলকাতায় ব্ল্যাকে টিকিট কিনে ‘পাঠান’ দেখে উচ্ছ্বসিত নিরব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ২৬ জানুয়ারি ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা নিরব। শাহরুখের ‘পাঠান’ দেখতে মুক্তির একদিন আগে দুই বন্ধুকে নিয়ে ভারতের কলকাতায় ছুটে যান তিনি। মুক্তির দিন ২৫ জানুয়ারি সারাদিন খোঁজাখুঁজির পর ব্ল্যাকে কলকাতার কোয়েস্ট মলে রাত সাড়ে ১১টার একটি শোয়ের টিকিট ম্যানেজ করে বলিউড বাদশার নতুন সিনেমাটি দেখলেন নিরব।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) কলকাতা থেকে জাগো নিউজকে হোয়াটসঅ্যাপ নিশ্চিত করছেন অভিনেতা নিরব। উচ্ছ্বসিত কণ্ঠে তিনি বলেন, ‘এটা জীবনের অন্যতম একটা সেরা ছবি দেখার সৌভাগ্য হলো। প্রথমে ভেবেছি প্রথম দিনে বুঝি শোয়ের টিকিট আর পাবই না। অবশেষে ব্ল্যাকে ২ হাজার ৫০০ রুপি করে টিকিট পাই, তাও রাত সাড়ে ১১টার শো। তবে এই যে কষ্ট, টাকা, কালোবাজারি- সব মুছে গেলো ছবিটি দেখার পর।’

এই অভিনেতা জানান, কলকাতার কোয়েস্ট মলে চার বন্ধু মিলে সিনেমাটি দেখি। সেখানে ভোর সাড়ে ৬টা থেকে শুরু হয়ে শো চলছে মধ্যরাত পর্যন্ত। প্রথম দিন মাল্টিপ্লেক্সটিতে ৩৪টি শো প্রদর্শিত হয়।

এদিকে, নিরব সিনেমার অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত ‌ক্যাসিনোসহ বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায়।

/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।