আবারও সোশ্যাল মিডিয়ায় ফিরেছেন কাজল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৩ পিএম, ১০ জুন ২০২৩

শুক্রবার (৯ জুন) সকালেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করেছিলেন বলিউড তারকা কাজল। টুইটার এবং ইনস্টাগ্রামে একটি কালো ব্যাকগ্রাউন্ডের উপর সাদা অক্ষরে বিষয়টি জানিয়েছিলেন অভিনেত্রী নিজেই।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া থেকে কাজলের বিরতি

এ প্রসঙ্গে কাজল লিখেছিলেন, জীবনের কঠিনতম পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি। এরপর থেকেই উদ্বেগে ছিলেন তার ভক্ত-অনুরাগীরা। অভিনেত্রীর সংসারিক জীবনে টানাপোড়েন চলছে কিনা সেই নিয়ে জল্পনা কল্পনা ছিল নেটদুনিয়ার বাসিন্দাদের। কিন্তু সন্ধ্যা গড়াতে না গড়াতেই বিষয়টি স্পষ্ট হলো।

আরও পড়ুন: খোলামেলা ছবিতে কাজল-অজয়ের মেয়ে নাইসা

টুইটারে সকালে দেওয়া স্ট্যাটাসের কথা রাখতে না পেরে ঘণ্টা কয়েকের মধ্যেই নেটদুনিয়া ফিরে এলেন কাজল। অভিনেত্রীর এ ধরনের টুইটের কারণে কটাক্ষ করতে ছাড়েননি নেট নাগরিকরা।

আসলে অভিনেত্রীর আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়ালের- পেয়ার, খুন, ধোঁকা’ ট্রেলার মুক্তি পেতে যাচ্ছে ১২ জুন। সেই কারণেই এ লুকোচুরি। বলা যেতে পারে এক রকমের প্রচার কৌশলও বটে। অভিনেত্রী নিজের আসন্ন এ সিরিজের পোস্টার প্রকাশ্যে এনে লেখেন, পরীক্ষা যত কঠিন হবে, তত শক্তিশালী হয়ে তুমি ফিরবে!

আরও পড়ুন: মেয়ের পাশে থাকার ব্যাপারে কাজলের প্রতিশ্রুতি

এই সিরিজটি জনপ্রিয় ওয়েব শো ‘দ্য গুড ওয়াইফ’-এর হিন্দি রিমেক। সিরিজে আইনজীবীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

যদিও কাজলের এমন রসিকতা মোটেও ভালো চোখে দেখেননি নেট নাগরিকরা। কেউ বলেছেন, এমন প্রচার কৌশল বড্ড বিরক্তিকর, কেউ লিখেছেন, এর পর আপনি সত্যি বললেও কেউ বিশ্বাস করবে না যে আমি বিপদে আছেন।

অনেকেই বলেছেন এমন ব্যক্তিত্ব সম্পন্ন একজন সুঅভিনেত্রীর কাছে বাচ্চাদের মতো রসিকতা মানায় না।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।