যে কারণে হলিউড তারকা ব্যারিমোর বাসায় নগ্ন হয়ে হাঁটেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ২৬ অক্টোবর ২০২২

হলিউডের এক সময়ের বহুল আলোচিত তারকা ড্রিউ ব্যারিমোর সম্প্রতি নিজের জীবনের এক চমকপ্রদ তথ্য শেয়ার করেছেন তার ভক্ত-অনুসারীদের সঙ্গে। তার এই তথ্যে কোনো কোনো ভক্ত যেমন আনন্দ পেয়েছেন, তেমন আবার কেউ কেউ কিছুটা বিব্রতবোধও করেছেন।

ড্রিউ ব্যারিমোর তার উপস্থাপনায় পরিবেশিত জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’তে জানান তিনি বাসায় একা থাকলে নগ্ন হয়ে হাঁটাহাঁটি করেন।

jagonews24‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’র একটি পর্ব উপস্থাপনা করছেন ড্রিউ ব্যারিমোর

এ প্রসঙ্গে ড্রিউ ব্যারিমোর বলেন, ‘আমি বাসায় যখন একা থাকি এবং আমার বাচ্চারা তাদের বাবার সঙ্গে সাক্ষাৎ করতে বাইরে যায়, তখন আমি দরজা বন্ধ করে নগ্ন হয়ে হাঁটাহাঁটি করি। কারণ এটিই আমার কাছে সবচেয়ে বেশি স্বাধীনতার অনুভূতি এনে দেয়। এ সময় নিজেকে বেশি স্বাধীন মানুষ বলে মনে হয়।’

উল্লেখ্য, ড্রিউ ব্যারিমোর ২০১৬ সালে বিবাহিত জীবনের ইতি টানেন। তার স্বামী ছিলেন উইল কোপেলম্যান। বিচ্ছেদের পর থেকেই ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই জীবনযাপন করছেন। পাশাপাশি ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’টি নিয়ে ব্যস্ত রয়েছেন। এ শোটি দিয়ে তিনি নতুন করে আলোচনায় আসেন। নিজের ব্যক্তিগত জীবনযাপান নিয়ে অকপটে কথা বলতে পছন্দ করেন ৪৭ বছর বয়সী এই তারকা।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।