অপর্ণার ‘আদর্শ স্বামী’ জাহিদ হাসান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৬ এএম, ২৪ নভেম্বর ২০১৭

ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা জাহিদ হাসান ও অপর্ণা ঘোষ জুটি বেঁধে ছয় পর্বের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করলেন। এই নাটকটির নাম ‘আদর্শ স্বামী’। সাজিন আহমেদ বাবুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য। জানা গেছে, গেল সপ্তাহে নাটকটির শুটিং শেষ হয়েছে।

‘আদর্শ স্বামী’ নাটকে ঘর জামাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন জাহিদ হাসান। তার স্ত্রী অপর্ণা ঘোষ। যেখানে জাহিদ হাসানকে দেখা যাবে অপর্ণার ‘আদর্শ স্বামীর’ চরিত্রে।

নাটকের গল্পে দেখা যাবে, একেবারে নির্ভেজাল মানুষ জাহিদ হাসান। তার সরলতায় মুগ্ধ হয়ে তাকে বিয়ে করেন অপর্ণা। অপর্ণা একজন ব্যবসায়ী। তার কাজে-কর্মে বাধা দেবে না বা তার চেয়ে বেশি বুঝবে না এমন ছেলেকেই জেনে-শুনে বিয়ে করেন তিনি।

jahid-hasan2

বিয়ের পর অপর্ণার কাজে স্বামী জাহিদ হাসান কোনো বিষয়েই বাধা দেন না। উল্টো ঘরের সব কাজ জাহিদ হাসানই করেন। একসময় ঘটে ভিন্ন ঘটনা। অপর্ণার অনেক বিষয় জাহিদ হাসানের কাছে ফাঁস হয়ে যায়। অপর্ণাও খেয়াল করেন জাহিদ হাসান আসলে সহজসরল নয়। সেও বিরাট একজন ব্যবসায়ী। ঘটনার মোড় নিয়ে অন্যদিকে।

নাটকটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘দারুণ একটি গল্প। ভাঁড়ামি নেই, কিন্তু কমেডি রয়েছে। দর্শকরা দেখে আনন্দ পাবেন।’ অপর্ণা ঘোষ বলেন, ‘নাটকের গল্পটি আমার কাছে ভালো লেগেছে। ফ্যামিলি ড্রামা। বিনোদনের সবকিছুই রয়েছে এতে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, শিগগির ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘আদর্শ স্বামী’ প্রচার হবে আরটিভির পর্দায়।

এনই/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]