নুরজাহানের নতুন গানে রোমান্স ছড়ালেন পূজা-অদ্রিত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ০১ জানুয়ারি ২০১৮

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন সিনেমা ‘নুরজাহান’। এই ছবি দিয়ে শিশুশিল্পী পূজা চেরির অভিষেক ঘটছে নায়িকা হিসেবে। ছবিটির ‘মন বলেছে’ শিরোনামে নতুন গান প্রকাশ হয়েছে ইউটিউবে। সেখানে নেচে গেয়ে রোমান্সে জমিয়ে দিতে দেখা গেল পূজাকে। গ্ল্যামার আর অভিনয়ের সাবলীলতা তাকে অনবদ্য দেখা গেছে। তার সঙ্গে আছেন কলকাতার নবাগত নায়ক অদ্রিত।

দুজনকে বেশ জমিয়ে রোমান্স করতে দেখা গেল গানের দৃশ্যায়নে। সাগরপারের মনোরম লোকেশনে তারা মেতে উঠেছেন ভালোবাসা দেয়া নেয়ায়। রোববার রাতে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশের পর এমন চিত্রই দেখা গেল।

jagonews24

ভালোবাসা দিবস উপলক্ষে আসছে ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে যৌথ প্রযোজনার এই সিনেমা ‘নুরজাহান’। দুই কিশোর কিশোরীর হৃদয় ছোঁয়া প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘নুরজাহান’। সিনেমাটি পরিচালনা করেছেন ওপার বাংলার নির্মাতা অভিমন্যু মুখার্জি ও বাংলাদেশের আব্দুল আজিজ।

এর আগে পূজা চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে কাজ করলেও অদ্রিতের এটি প্রথম সিনেমা। জাজ জানিয়েছে নতুন বছরে জন্য জাজ এর উপহার ‘নুরজাহান’ ছবির রোমান্টিক এই গান ‘মন বলেছ’। গানটি গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কনা ও ইমরান।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com