এক সপ্তাহে ২১ লাখ ছাড়িয়ে অংকুরের ও ছেড়ি ও ছেড়ি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ২০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:৫৭ পিএম, ২০ জানুয়ারি ২০১৮

এ প্রজন্মের তরুণ সংগীত শিল্পী ও সংগীত পরিচালক অংকুর মাহমুদ। বর্তমানে বেশ কিছু গানের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ইতোমধ্যে কাজ করেছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর, ডলি সায়ন্তনির মতো গুণী সংগীতশিল্পীদের সঙ্গে।

কাজ করেছেন এ প্রজন্মের কন্ঠশিল্পীদের সঙ্গে ও। সম্প্রতি ঈগল মিউজিকের ইউটিউবে প্রকাশিত হয়েছে অংকুর মাহমুদের কম্পোজিশন করা ‘ও ছেরি ও ছেরি’ শিরোনামের নতুন একটি গান। গানটির প্রকাশের এক সপ্তাহ পার হতেই ভিউ দাড়িয়েছে ২১ লাখেরও বেশি।

অংকুরের সুর-সংগীতে গানটি লিখেছেন পাগলা ইমরান ও কণ্ঠ দিয়েছেন সাদমান পাপ্পু। গানের ভিডিওটি প্রসঙ্গে অংকুর বলেন, ‘ইতোমধ্যে বেশ কিছু কাজ করেছি। ভালো সাড়া পেয়েছি। তবে ‘ও ছেড়ি ও ছেড়ি’ গানটি আমাকে দারুণভাবে আশান্বিত করেছে। মাত্র এক সপ্তাহের ব্যবধানেই ২১ লাখেরও বেশি দর্শক গানটি দেখে ফেলেছেন। পরিশ্রম স্বার্থক হলে ভালো কাজের অনুপ্রেরণা পাই।’

তিনি আরও বলেন, ‘আমি বেশি কাজের চেয়ে বেশি মানসম্পন্ন কাজে বিশ্বাসে। এজন্যই বেছে বেছে ভালো কাজ করি। যেগুলো দর্শক-শ্রোতাদের মধ্যে থাকবে, হারিয়ে যাবে না।’

এদিকে অংকুরের সংগীতায়োজনে ক্লোজ আপ খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমার গাওয়া ‘বেহায়া মন’ শিরোনামের গানটিও ইউটিউবে বর্তমান ভিউ ছাড়িয়েছে ৩০ লাখ।

অংকুর মাহমুদ আলোচনায় আসেন ‘চাঁদের আলো’ শিরোনামের গানটি দিয়ে। বিবেকের কম্পোজিশনে এ গানটি লেখার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন অংকুর নিজেই। গানটির মিউজিক ভিডিও দর্শক মহলে বেশ প্রশংসিত হয়।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :