‘পোড়ামন ২’ চলচ্চিত্রের সঙ্গী অলটাইম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ এএম, ২৮ মে ২০১৮

আসছে ঈদে ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে ‘পোড়ামন ২’ চলচ্চিত্রটি। ছবিটির সহযোগী নিবেদক হিসেবে থাকছে দেশের জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম। রোববার সন্ধ্যার আগে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া মগবাজারস্থ কার্যালয়ে অলটাইমের সঙ্গে পোড়ামন ২ টিমের চুক্তি সাক্ষর সম্পন্ন হয়েছে।

এখানে উপস্থিত ছিলেন জাজের কর্ণধার আব্দুল আজিজ, অল টাইমের হেড অব মার্কেটিং মনিরুল ইসলাম, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব মিডিয়া সুজন মাহমুদ, ছবির নির্মাতা রায়হান রাফি, নায়ক সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরি প্রমুখ।

জাজ প্রধান আব্দুল আজিজ বলেন, ‘আজ অলটাইম আমাদের এই ছবিটির সঙ্গী হলেন। আমি মনে করি তাদের ও আমাদের স্মার্ট মার্কেটিং পলিসি ছবিটিকে এগিয়ে নিবে। বাংলা ছবির সঙ্গে কর্পোরেট প্রতিষ্ঠানগুলো এগিয়ে আসলে সিনেমা যেমন উপকৃত হবে তারাও উপকৃত হবেন।’

jagonews24

অল টাইমের হেড অব মার্কেটিং মনিরুল ইসলাম বলেন, ‘অলটাইম প্রাণ আরএফএল গ্রুপের একটি পণ্য। এর আগেও আমরা সিনেমায় স্পন্সর করেছি। তারই ধারাবাহিকতায় এই ছবিটির সঙ্গেও যুক্ত হলাম। পোড়ামন ছবিটি ব্যাপক হিট হয়েছিল। তারই নতুন কিস্তি ‘পোড়ামন ২’। আমার বিশ্বাস এই ছবিটিও দর্শক অনেক পছন্দ করবেন। এই ছবিটির সঙ্গে থাকতে পেরে ভালো লাগছে। আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি এমন থাকবে না, আরও এগিয়ে যাবে বলেই আমার বিশ্বাস।’

এরই মধ্যে পোড়ামন-২ ছবির 'হিরো নাম্বার ওয়ান' গানটি প্রকাশ হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। পরে ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কেউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথায় ‘পোড়ামন-২’ দ্বিতীয় গানটি প্রকাশ হয়। এই গানটিও পছন্দ করেছে দর্শক শ্রোতারা। 

ছবিটির প্রত্যেক কলাকুশলী ও ছবির টিম ছবিটি নিয়ে অনেক আশাবাদি। সবাই আশা করছেন এবার ঈদ মাতাবে ‘পোড়ামন ২’।

এমএবি/এমবিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :