কৃষ্ণকলির চরিত্রে অপর্ণা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৯ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৮

ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। নানামাত্রিক চরিত্রে হাজির হয়ে দর্শকদের করেছেন মুগ্ধ। ইমোশনাল ও একটু রাগান্বিত চরিত্রগুলোতে নিজেকে ফুটিয়ে তুলেন দারুণভাবে। গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য অর্জন করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ঈদের পরে অভিনয় নিয়ে আবারও ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

সম্প্রতি ‘কৃষ্ণকলির আত্মত্যাগ’ নামের একটি নাটকে অভিনয় করেছেন অপর্ণা। ইউসুফ বাশারের রচনায় নাটকটি পরিচালনা করেন শ্রাবণ চক্রবর্তী দিপু।

অপর্ণা ঘোষ বলেন, ‘বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করলাম। নাম ভূমিকায় অভিনয় করেছি আমি। এতে আমার বিপরীতে সজল ভাই অভিনয় করেছেন। এছাড়াও নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু ও নাট্যরচয়িতা নিজেও।’

অপর্ণাকে সর্বশেষ দেখা যায় ‘ভুবন মাঝি’ চলচ্চিত্রে। এরপর আর কোন সিনেমাতে দেখা যায়নি। এদিকে অপর্ণা অভিনীত ইমরাউল রাফাত পরিচালিত ‘সিনেমাটিক’, আরবি প্রীতম পরিচালিত ‘সেমি কর্পোরেট’ এবং আবু হায়াত মাহমুদ পরিচালিত ‘গোল্ডেন ভাই’ তিনটি ধারাবাহিক নাটক ভিন্ন চ্যানেলে নিয়মিত প্রচারিত হচ্ছে।

আইএন/এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]