ইন্দোনেশিয়ার বালিতে তিন তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ৩১ জানুয়ারি ২০১৯

ইন্দোনেশিয়ার বালির মনোরম সব লোকেশনে ১২টি নাটকের শুটিং শেষ হয়েছে সম্প্রতি। গত ২০ জানুয়ারি বাংলাদেশ থেকে একটি টিম বালির সুন্দর সুন্দর সব লোকেশনে এসব নাটকের শুটিং শেষ করে গত ৩০ জানুয়ারি দেশে ফিরেছে।

সেই টিমের সঙ্গে ছিলেন অভিনেতা নিলয় আলমগীর, অভিনেত্রী মৌসুমী হামিদ ও তাসনুভা তিশা।

নাটকগুলো পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক, স্বাধীন ফুয়াদ ও আসাদুজ্জামান আসাদ। সৈয়দ ইকবাল, গল্পওয়ালা ও প্রসূন রহমানের রচনায় নাটকগুলোতে অভিনয় করেছেন নিলয়, ওমর আয়াজ অনি, মৌসুমী হামিদ, নুসরাত জান্নাত রুহী, শ্যামল মাওলা, পীরজাদা শহীদুল হারুন, অদ্বিতীয়া আশা, সাইরা প্রমূখ।

‘বিপরীত ভালোবাসা’, ‘অবশেষে’, ‘চোখ’, ‘হেলালের হানিমুন’, ‘এমনও হয়’, ‘নাটকীয় প্রেম’, ‘এক টুকরো ভালোবাসা’, ‘সম্পর্ক’, ‘এসো হাতটা ধরি’, ‘হানিমুন’, ‘জড়িয়ে থাকুক ভালোবাসা’ এবং ‘লস্ট এন্ড ফাউন্ড’ শিরোনামের নাটকগুলোর শুটিং করা হয়।

পরিচালক সাখাওয়াৎ মানিক বলেন, ‘বিশেষ দিবসকে প্রাধান্য দিয়ে ভিন্নধর্মী এই নাটকগুলো নির্মাণ করা হয়েছে। বিদেশের নাটকে অনেক সময় গল্প সংকটে থাকলেও আমাদের এই নাটকগুলো মূলত গল্পকেই উপজীব্য করে নির্মাণ করা হয়েছে।

প্রত্যেকটি নাটকের গল্প অন্যটি থেকে আলাদা। যা দর্শকদের অন্যরকম লাগবে বলে বিশ্বাস করছি।’

খুব শিগগিরই নাটকগুলো দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে দেখা যাবে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।