বিদেশে চিকিৎসা নিতে যাচ্ছেন আফজাল শরীফ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ২২ এপ্রিল ২০১৯

অনেক দিন থেকে নানা রকম শারীরিক সমস্যায় ভুগছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় কমেডিয়ান আফজাল শরীফ। মেরুদণ্ড, কোমর ও পায়ের ব্যথায় ভুগছিলেন প্রায় পাঁচ শ’ ছবির এই অভিনেতা। এখনো নিয়মিত থেরাপি নিতে হয় তাকে। এবার দেশের বাইরে উন্নত চিকিৎসা নিতে যাবেন তিনি। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন আফজাল শরীফ নিজেই।

এই অভিনেতা বলেন, ‘এখন কিছুটা ভালো আছি। তবে এখন খুব বেশি কাজ করা সম্ভব হয় না। তারপরও টুকটাক অভিনয় করে যাচ্ছি। চিকিৎসা নিয়মিত চলছে। এটার কোন মাফ নাই। নিয়মিত চিকিৎসার মধ্যেই থাকতে হচ্ছে। একদিন বাদেই থেরাপি করা লাগে। নিয়মিত ঔষধ খেতে হয়। দোয়া করবেন ঈদের পরে দেশের বাইরে যাবো চিকিৎসার জন্য। কোন দেশে গেলে ভালো হয় ভাবছি। কয়েকটা হাসপাতালে কথা বলেছি। যেখানে ভালো হয়, চিকিৎসা নিয়ে আসবো।’

ঈদের কোন নাটকে কী অভিনয় করছেন? আফজাল বললেন, ‘না এখনো এবারের কোনো ঈদের নাটকে অভিনয় হয়নি। এটিএন বাংলার কমেডি আওয়ারে পারফর্ম করেছি। আজ (২২ এপ্রিল) ইত্যাদিতে কাজ করবো। কিছু কিছু কাজ তো করতেই হয়। বাদ দেওয়া যায় না।’

আফজাল শরীফ কিছুদিন ভালো থাকেন। আবার অসুস্থ হয়ে পড়েন। এমন খবর প্রকাশের পরই এগিয়ে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার চিকিৎসায় প্রধানমন্ত্রী ২০ লাখ টাকা অনুদান দেন। গত বছরের ১৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নিজ হাতে ২০ লাখ টাকার চেক তুলে দেন আফজাল শরীফের হাতে। এরপর থেকে চিকিৎসার আর ত্রুটি হয়নি তার। এবার যাচ্ছেন দেশের বাইরে।

ঢাকাই ছবির শক্তিমান কমেডি অভিনেতা আফজাল শরীফের ছোট পর্দায় আত্মপ্রকাশ ১৯৮৮ সালে হুমায়ূন আহমেদ রচিত ও পরিচালিত টিভি ধারাবাহিক ‘বহুব্রীহি’তে অভিনয়ের মাধ্যমে। পরে ১৯৯২ সালে গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। কমেডি চরিত্রে অভিনয়ের জন্য তিনি ২০১০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

আফজাল জানালেন বদিউল আলম খোকনের ‘মা আমার বেহেস্ত’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। ‘শ্বশুবাড়ি জিন্দাবাদ টু’ ছবির শুটিং ও ডাবিংও শেষ করেছেন। ছবি দুটি আছে মুক্তির অপেক্ষায়।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :