এবার বিয়ে করলেন চিত্রনায়িকা তমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ০৮ মে ২০১৯

প্রায় দুই মাস আগেই বাগদান সেরেছেন অভিনেত্রী তমা মির্জা। এবার বিয়েটাও সেরে ফেললেন। বাকি থাকলো বিয়ের অনুষ্ঠান। আগামী ডিসেম্বরে সবাইকে দাওয়াত দিয়ে বড় ভাবে বিয়ের অনুষ্ঠান করবেন বলে জানালেন তমা। তার বর কানাডার টরেন্টোতে বসবাসকারী হিশাম চিশতি।

তিনি সেখানের ব্যবসা ও রাজনীতির সঙ্গে জড়িত। সোমবার রাতে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে একদম পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয়।

মঙ্গলবার ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ছবি প্রকাশ করে স্ট্যাটাসও দিয়েছেন তমা। তাতে লিখেছেন, ‘সাত মাস আগে আমরা একসঙ্গে পথ চলা শুরু করেছিলাম। আজ আমাদের জীবন সেরা দিন এবং তাকে ছাড়া এটা সম্ভব হতো না। আমরা একসঙ্গে জীবনের পরবর্তী ধাপ শুরু করতে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আগামী ডিসেম্বরে সবাইকে দাওয়াত দিয়ে বড়ভাবে বিয়ের অনুষ্ঠান করবো।’

এর আগে রোববার হিশাম চিশতি ও তমা মির্জার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। ৯ মার্চ হিশাম চিশতি ও তমা মির্জার বাগদান সম্পন্ন হয়। কিছুদিন আগে হিশাম চিশতি দেশে ফেরেন এবং তখনই কাবিন সম্পন্ন হয় বলে ঘনিষ্ঠসূত্রগুলো জানায়।

২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমার। ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে ২০১৫ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। বর্তমানে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আইন বিষয়ে পড়াশোনা করছেন তমা মির্জা।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]