প্রথমবার এক সঙ্গে শুভ ও তাহসান, দুই নায়িকা মম ও সুনেরাহ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ৩০ জানুয়ারি ২০২০

প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন আরিফিন শুভ ও গায়ক-নায়ক তাহসান খান। ভারতীয় জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘জি-ফাইভ’ নির্মিত ‘কন্ট্রাক্ট’ নামের একটি ৬ পর্বের ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন তারা। ‘জি ফাইভ’র ইন্ডিয়া অফিস সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এই ওয়েভ সিরিজের নায়িকা হিসেবে অভিনয় করতে যাচ্ছেন লাক্স তারকা জাকিয়া বারী মম ও ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। আরও দেখা যাবে ইরেশ যাকের ও তারিক আনাম খানকে। এটি যৌথভাবে পরিচালনা করবেন তানিম নূর, কৃষ্ণেন্দু চট্টপাধ্যায় ও পার্থ সরকার। এক ই-মেইল বার্তায় জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছে জি-ফাইভ।

ঐ ইমেইল বার্তায় জি-ফাইভ জানায়, বাংলাদেশের জনপ্রিয় লেখক মোহাম্মদ নাজিমুদ্দিনের লেখা একটি বিখ্যাত উপন্যাস থেকে এই সিনেমার গল্প নেয়া হয়েছে। সিনেমায় দেখা যাবে, একজন পুলিশ, সিরিয়াল খুনি ও আন্ডারওয়ার্ল্ডের এক ডনের গল্প।

এ ব্যাপারে আরেফিন শুভ’র সঙ্গে যোগাযোগা করা হলে তিনি বলেন, ‘গল্পটি বেশ চমৎকার। শুনেছি। পছন্দও হয়েছে। আনুষ্ঠানিকভাবে আমি এখনো চুক্তি করিনি। চূড়ান্ত হলে জানাবো।’

এদিকে ৬ পর্বের এই ওয়েভ সিরিজিরটির সঙ্গে যুক্ত একাধিক অভিনেতা-অভিনেত্রীরা এখানে কাজের ব্যাপারটি স্বীকার করেছেন। জানা গেছে, খুব শিগগিরই ঢাকায় আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে শুটিং শুরু হবে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]