ফারুকীর সিনেমায় যুক্ত হলেন এ আর রহমান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১০ পিএম, ১১ জুন ২০২০

মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণ করেছেন ‘নো ল্যান্ডস ম্যান’ নামের সিনেমা। এরইমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে নিউ ইয়র্ক, সিডনি ও ভারতে। সিনেমাটিতে অভিনেতা ও সহ-প্রযোজক হিসেবে আছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি।

এবার ফারুকীর এই সিনেমায় যুক্ত হলেন অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমান । এই সিনেমার প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন তিনি। পাশাপাশি ছবির সংগীত পরিচালনাও করবেন। পশ্চিমা সংবাদমাধ্যম ভ্যারাইটির কাছে বিষয়টি নিশ্চিত জানান এ আর রহমান নিজেই।

এই সিনেমা নিয়ে এ আর রহমান বলেন, ‘সময় সর্বদা নতুন পৃথিবী আর আইডিয়ার জন্ম দেয়। নতুন পৃথিবীতে নতুন চ্যালেঞ্জ আর নতুন গল্পও উঠে আসে। এটি তেমনই একটি গল্প।’

‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় দক্ষিণ ভারতীয় একজনের সঙ্গে অস্ট্রেলিয়ান এক নারীর গল্প বলা হয়েছে। এটি নির্মিত হয়েছে ইংরেজি ভাষায়।

এই সিনেমায় আরও অভিনয় করেছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল, বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান। ছবির সঙ্গে জড়িয়ে আছেন নুসরাত ইমরোজ তিশাও। তিনি এই ছবিতে একজন প্রযোজকও।

যৌথভাবে সিনেমাটি আরও প্রযোজনা করছেন মোস্তফা সরয়ার ফারুকী, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকি, শ্রীহারি সেঠ ও বাংলাদেশের বঙ্গ।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]