বলিউডে মাদককাণ্ড : মধ্যরাতে রণবীরের সঙ্গে মুম্বাই ফিরলেন দীপিকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:০৬ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২০

বলিউডের মাদককাণ্ডে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তলবে পড়েছেন দীপিকা পাড়ুকোন। শনিবার তাকে জেরা করা হবে। শুধু দীপিকাই নন, এদিন একইসঙ্গে জেরা করা হবে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও।

এনসিবির তলবে সারা আলি খানের পর বৃহস্পতিবার মধ্যরাতে গোয়া থেকে মুম্বাই ফিরেছেন দীপিকা পাড়ুকোনও। সঙ্গে ছিলেন তার স্বামী রণবীর সিংহ।

এদিন চার্টার্ড বিমানে মুম্বাইয়ে পা দিতেই রণবীর-দীপিকাকে ঘিরে ধরেন সাংবাদিকরা। কিন্তু মিডিয়ার সামনে মুখ না খুলে কড়া নিরাপত্তার মধ্যে বিমানবন্দর ছাড়েন এই জুটি।

কয়েকদিন আগে পরিচালক শকুন বাত্রার শ্যুটের জন্য গোয়া যান দীপিকা। কিন্তু আচমকা বছর তিনেকের আগের একটি হোয়াটসঅ্যা‌প চ্যাট এনসিবির হাতে আসতেই ভেস্তে যায় দীপিকার কাজ।

jagonews24

ওই চ্যাটে দেখা যায়, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক প্রসঙ্গে একাধিকবার কথা চালাচালি হয়েছে। কখনও ‘ডি’ ‘কে’-কে গাঁজা আছে কি না জিজ্ঞাসা করছেন। আবার কখনও ‘কে’ ‘ডি’কে গাঁজার হদিশ দিচ্ছেন।

বলিউডের একাংশের দাবি, এই ‘ডি’ হলেন দীপিকা। আর ‘কে’ দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ। কারিশমাকেও তলব করেছিল এনসিবি। কিন্তু অসুস্থতার কারণ দেখিয়ে এনসিবির কাছ থেকে কয়েকদিন সময় চেয়ে নিয়েছেন।

মাদককাণ্ডে দীপিকার নাম জড়াতেই থমথমে বলিউড। এখনও পর্যন্ত কঙ্গনা রানাউত ছাড়া বলিউডের কোনো বড় স্টারই এ নিয়ে মুখ খোলেননি।

জানা যাচ্ছে, মাদককাণ্ডে নাম জড়ানোয় এর প্রভাব ইতোমধ্যেই দীপিকার কেরিয়ায়ের ওপর পড়তে শুরু করেছে। এক নামজাদা জুয়েলারি সংস্থার বিজ্ঞাপনী মুখ ছিলেন দীপিকা। তারা নাকি দীপিকার সঙ্গে কাজ করতে আর আগ্রহী নন।

বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]