আলাদিন আসছে মাছরাঙায়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫২ পিএম, ২৯ নভেম্বর ২০২০

আলাদিনের দুনিয়া অনেককেই একটা বয়স পর্যন্ত স্বপ্নে ডুবিয়ে রেখেছিলো। ছোটবেলায় পড়া কিম্বা টিভির পর্দায় দেখা এই আশ্চর্য দুনিয়ার কাহিনি মন মজিয়েছে সবার। বিশেষ করে যারা নব্বইয়ের দশকে শৈশব কিংবা কৈশোর কাটিয়েছেন তাদের কাছে বিভিন্ন বই ও বিটিভির সুবাদে আলাদিন প্রিয় এক আবেগের নাম।

এবার সেই ‘আলাদিন’ হাজির হচ্ছে আসছে মাছরাঙা টেলিভিশনের পর্দায়। বিখ্যাত আরব্য রজনীর গল্প অবলম্বনে নির্মিত ভারতীয় টিভি সিরিয়াল ‘আলাদিন’ প্রচার করতে যাচ্ছে টিভি চ্যানেলটি।

মাছরাঙা কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ১ ডিসেম্বর থেকে প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় প্রচারিত হবে সিরিয়ালটি।

বাগদাদের এক দ্ররিদ্র পরিবারের ছেলে আলাদিন। চোর হলেও দয়ালু, মজার এবং সাহসী ছেলে হিসেবে তার বিশেষ পরিচিতি রয়েছে। তার সবচাইতে বড় স্বপ্ন হলো, বাগদাদের রাজকন্যা ইয়াসমিনের সঙ্গে দেখা করা। ছোটবেলায় প্রথম দেখাতেই রাজকন্যার প্রেমে পড়ে গিয়েছিলো সে। দৈবক্রমে তার হাতে এসে পড়ে এক আশ্চর্য প্রদীপ, যাতে ঘষা লাগার পর এক দৈত্য বেরিয়ে আসে। দৈত্যের অনেক ক্ষমতা। প্রভু আলাদিন যা চায় তা করে সে।

তবে কি এই জাদুর প্রদীপের মাধ্যমে আলাদিন পেয়ে যাবে রাজকন্যাকে? এই প্রদীপের ক্ষমতা দিয়ে কিভাবে সে শত্রুদের মোকাবেলা করে, শেষ পর্যন্ত তার পরিণতি কি হয়-এমন অনেক প্রশ্নের জবাব মিলবে টিভি সিরিয়াল ‘আলাদিন’-এ।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]