প্রথমবার গান গাইলেন নায়ক ফেরদৌস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ০৯ ডিসেম্বর ২০২০

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। দুই বাংলার সিনেমায়ই তুমুল জনপ্রিয়তা নিয়ে কাজ করেছেন ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত এই অভিনেতা। ক্যারিয়ারে বহু সুপারহিট গানে তিনি ঠোঁট মিলিয়েছেন, নেচেছেন। এই প্রথমবার তিনি গানে কণ্ঠ দিলেন।

চমকপ্রদ এ খবরটি নায়ক ফেরদৌস নিশ্চিত করলেন জাগো নিউজকে। অভিনেতা থেকে প্রযোজক-চিত্রনাট্যকার হওয়া ফেরদৌসকে এবার পাওয়া গেল গায়ক হিসেবেও।

তিনি আজ বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় বলেন, ‘বহু হিট গানে অভিনয় করেছি। এবার গানে কণ্ঠ দিয়ে ফেললাম। অবশ্যই ব্যতিক্রমী এবং দারুণ অভিজ্ঞতা হলো বলতে হবে। কিছুটা নার্ভাসও ছিলাম। গান গাওয়া ভাই বেশ কঠিন একটা কাজ। যারা গান করেন তাদের প্রতি অনেক শ্রদ্ধা জানাই আমি। একটা নতুন অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য গানটিতে কণ্ঠ দিয়েছি। ভুল-ত্রুটিগুলো বিনোদনের অংশ হিসেবেই নেবেন সবাই, আশা করছি।’

তিনি জানান, তার সঙ্গে এই গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন শ্রোতাপ্রিয় গায়িকা দিলশাদ নাহার কণা। এ গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল।

‘তুমি কাছে এলে’ শিরোনামের গানটি তৈরি করা হয়েছে ‘ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের জন্য।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]