হাসপাতাল থেকে বাসায় ফিরলেন কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৮ মার্চ ২০২১

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নির্মাতা, অভিনেতা, প্রযোজক কাজী হায়াত। তার শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে। কেটে গেছে জটিলতা।

আগের চেয়ে কিছুটা সুস্থ হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরছেন এ চলচ্চিত্র নির্মাতা।

আজ রোববার (২৮ মার্চ) দুপুরে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে তাকে। এ তথ্য নিশ্চিত করেছেন কাজী হায়াতের পুত্র অভিনেতা কাজী মারুফ।

তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ। আব্বাকে বাসায় নিয়ে এলাম। সবার দোয়া ও আল্লাহর রহমতে আব্বা সুস্থ হওয়ার পথে। নমুনা পরীক্ষা করে আব্বার করোনার ফলাফল নেগেটিভ পাওয়া গেছে। সেজন্য চিকিৎসকরা আব্বাকে বাসায় আনার ছাড়পত্র দিয়েছেন।’

প্রসঙ্গত, গেল ২ মার্চ করোনার টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ। ৬ মার্চ করোনায় আক্রান্ত হন তিনি। তার ফুসফুসের ৪০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছিল। তারপর চিকিৎসকদের পরামর্শে বাসায় তার চিকিৎসা চলছিল।

কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় (১৬ মার্চ) হাসপাতালে ভর্তি করা হয়েছিল নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতকে। শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় রোববার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে আইসিইউতে নেয়া হয় তাকে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]