শিল্পী সংঘের ভোট দিয়ে যা বললেন জাহিদ হাসান-মৌ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ২৮ জানুয়ারি ২০২২

সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে চলছে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। সকাল সাড়ে ৯টা থেকে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্য একাডেমি কেন্দ্রে সদস্যদের ভোটগ্রহণ চলছে। সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে ভোটারদের উপস্থিতি।

সকাল থেকেই একে একে ছোটপর্দার শিল্পীরা ভোট প্রদান করছেন। দুপুর ২টার দিকে ভোট দিতে আসেন জনপ্রিয় তারকা দম্পতি জাহিদ হাসান ও সাদিয়া ইসলাম মৌ।

ভোট দেওয়া শেষে সাদিয়া ইসলাম মৌ বলেন, নতুন কমিটিতে যারা আসবেন তাদের জন্য অনেক শুভকামনা। তাদের কাছে প্রত্যাশা এটাই, তারা যেন শিল্পীদের দাবি নিয়ে কাজ করেন, শিল্পীদের স্বার্থে কাজ করেন।

jagonews24

জাহিদ হাসান বলেন, আমি সবসময় বলে আসছি নির্বাচন উৎসবমুখর পরিবেশে হয়। এবারও তাই হচ্ছে। সবার একটা ফেস্টিভ মুডে আছে। কোভিড সিচুয়েশনে আমাদের অনেকেরই দেখা হয় না। নির্বাচন ঘিরে সবার সঙ্গে দেখা হচ্ছে, এটা ভালো লাগছে। শিল্পীদের জন্য শুভকামনা।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে ২১টি পদে লড়ছেন ৪৮ জন প্রার্থী। মোট ভোটার ৭৫২ জন। এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

এমআই/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]