স্বামীর সঙ্গে রাত জেগে বাউল গানের আসরে মাহিয়া মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২১ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি বিভিন্ন সময় বিভিন্ন জায়গা গিয়ে তার সামাজিক মাধ্যমে ফেসবুকে লাইভে আসেন। তার ফ্যানের সঙ্গে শেয়ার করেন নানা অভিজ্ঞতা। এবার মাহি টাংগাইলের মির্জাপুর উপজেলায় বাউল গানের আসর থেকে লাইভে আসলেন।

তিনি স্বামী রাকিব সরকার সঙ্গে সেখানে বাউল গান শুনতে যান।

মাহিয়া মাহি ফেসবুক লাইভে বলেন, ‘আমার খুব শখ ছিল বাউল গান শুনতে। তাই আজ আমি টাংগাইলের মির্জাপুর উপজেলায় এক গ্রামে ওরশে এসেছি। বাউল গান শুনতে। আমার কাছে খুব ভালো লাগছে। আর খুব সুন্দরভাবে গানগুলো গাইছেন বাউলরা। মুগ্ধ হয়েছি।’

গান শুনতে শুনতে ফেসবুকে লাইভ স্বামী রাকিব সরকার সঙ্গে খুনসুটি করতে দেখা যায় মাহিকে। ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন তারা দুজনে।

এদিকে সম্প্রতি তিনি ‘মাহিয়া মাহি’ নামের সঙ্গে যোগ করেছেন স্বামীর সরকার পদবী। এখন থেকে তিনি ‘মাহিয়া সরকার মাহি’ নামে পরিচিত।

কারণ স্বামীর পদবীটা নিয়েছেন তিনি। জুড়ে দিয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে। ফেসবুক প্রোফাইলে এ পরিবর্তন এনেছেন মাহি। নাম পাল্টানোর সঙ্গে সঙ্গে স্বামীর সাথে তোলা তিনটি ছবিও গতকাল পোস্ট করেন নায়িকা।

ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ,আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’

মাহির লাইভের ভিডিও : www.facebook.com/da.real.mahi

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]