‘কিল হিম’ সিনেমায় অনন্ত জলিলের লুক প্রকাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৯ পিএম, ১৯ ডিসেম্বর ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল। নিজেদের প্রযোজনার বাইরে প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করছেন তিনি। এই সিনেমায় নায়িকা হিসেবে আছেন তার স্ত্রী ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। অ্যাকশন ঘরানার এ সিনেমার নাম ‘কিল হিম’।

‘সুনান মুভিজ’র ব্যানারে সিনেমাটি নির্মাণ করছেন প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল। ১৬ ডিসেম্বর থেকে এর দৃশ্যধারণ শুরু হয়েছে বগুড়ায়। ‘কিল হিম’ সিনেমার জন্য অনন্ত জলিল নিজেকে নতুনভাবে উপস্থাপনর করছেন। শুটিং সেট থেকে প্রকাশ হওয়া একটি ছবিতে দেখা গিছে চেয়ারে বসে আছেন তিনি।

প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল বলেন, ‘কিল হিম’ সিনেমায় অনন্তকে দেখা যাবে কখনো কিলার, কখনো ড্রাইভারসহ বিভিন্ন চরিত্রে অভিনয় করতে। এই সিনেমার জন্য বডি বিল্ডিং থেকে শুরু করে মার্শাল আর্ট প্র্যাকটিস করছি। দর্শক ভিন্ন লুকে দেখতে পাবেন এই ছবিগুলো একটা লুকের ছবি আর লুক আছে। যা দর্শক নতুনভাবে দেখবে অনন্তকে।

এছাড়া ‘হিল হিম‘ সিনোময় আরও অভিনয় করছেন মিশা সওদাগর, রুবেল, কলকাতার রাহুল দেবসহ অনেকেই।

গত সেপ্টেম্বরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) বিশাল আয়োজন করে এ সিনেমার মহরত অনুষ্ঠিতহয়। তখন জানানো হয়, ‘কিল হিম’ সিনেমায় অনন্ত জলিলের পারিশ্রমিক ৪০ লাখ টাকা; আর বর্ষার ১০ লাখ।

সাইনিং মানি বাবদ অনন্ত ও বর্ষাকে যথাক্রমে ২০ লাখ ও ছয় লাখ টাকার চেক তুলে দেওয়া হয় সেদিন।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।