সুখের স্বর্গে মিম!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০৩ জানুয়ারি ২০২৩

মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অবকাশযাপনে এখন দুবাই। সেখানে বসেই তিনি এবারের নতুন বছর উদযাপন করেছেন। এখন দুবাইয়ের বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করছেন। পাশাপাশি তিনি ভ্রমণের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন।

আজ (৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে তার স্বামী সনি পোদ্দারের সঙ্গে এগুলো শেয়ার করেছেন।

স্বামী সনি পোদ্দারের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ইউ আর মাই হ্যাপি প্লেস।’ ছবিতে দেখা যাচ্ছে মিম তার স্বামীকে জড়িয়ে ধরে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন। তার মুখাবয়বে দেখা যাচ্ছে সুখের ঝিলিক। মিমকে দেখে মনে হচ্ছে তিনি এখন সুখের স্বর্গে আছেন।

আরও পড়ুন: বিবাহবার্ষিকী উদযাপনে মিম এখন দুবাইয়ে

মিমের এ ছবি দেখে ভক্তরাও বেশ আনন্দিত। তারা তাদের প্রিয় তারকাকে বিভিন্ন ধরনের মন্তব্যে প্রশংসা করছেন। মিমের এই ছবির নিচে সুমাইয়া মিতু নামের একজন লিখেছেন, মাশাআল্লাহ এভাবে সুখে থাকুন সবসময় আপু। আবার পরীমনি রাজের মতো যেনো না হয়। সবসময় ভালো-মন্দ মানিয়ে নিয়ে চললে জীবনে সুখী হওয়া যায়।

আরও পড়ুন: পরীমনির বিস্ফোরক পোস্টের পর মুখ খুললেন মিম

জানা গেছে, গত ২৯ ডিসেম্বর দুবাই যান তারা। তাদের ৮ জানুয়ারি দেশে ফেরার কথা রয়েছে। দেশে ফিরে নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় ‘মানুষ’ সিনেমার শুটিং করার জন্য কলকাতায় যাবেন। সিনেমাটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার খ্যাতিমান অভিনেতা জিৎ।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।