এবার গলায় তালা চেইন ঝুলিয়ে ভাইরাল উরফি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ১১ মার্চ ২০২৩

বর্তমান সময়ের আলোচিত ভারতীয় টিভি অভিনেত্রী এবং মডেল উরফি জাভেদ অদ্ভুত রকমের পোশাক পরে ভাইরাল হয়েছেন। যে কোনো ধরনের পোশাক পরে প্রতিনিয়ত বাইরে বের হয়ে আলোচনায় থাকছেন তিনি।

সম্প্রতি ‘পিটার’ নামক কফি শপে ব্যতিক্রমধর্মী পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেন উরফি জাভেদ, যা অনলাইনে ফ্যাশনপ্রেমীদের ভ্রু কুঁচকে দিয়েছে।

আরও পড়ুন: যে কারণে বিতর্কিত বিগ বসের উরফি

উরফির লুকের সবচেয়ে হাইলাইটিং অংশ হলো তার উপরের অংশ। অভিনেত্রী এবার ব্র্যালেট বা ক্রপ টপ পরেননি। এবার টপের পরিবর্তে শুধু গলায় অনেক চেইন পরেছেন এই অভিনেত্রী। সবচেয়ে মজার ব্যাপার হলো উরফির পরা চেইনগুলোতেও তালা লাগানো আছে।

উরফি গলায় যে চেইনটি পরেছিল, তাতে গোলাপি, নীল এবং কালো রঙের অনেকগুলো তালা এবং সেফটিপিন রয়েছে। গলায় তালা এবং শিকলের সঙ্গে একটি বিকিনি এবং নেটযুক্ত স্কার্ট নিচের অংশে যুক্ত করে শরীর ঢেঁকেছেন এই অভিনেত্রী, যা দেখতে সত্যিই অদ্ভুত লাগছে।

সেই সঙ্গে এই অভিনেত্রী ঠোঁটে গোলাপি টোনের লিপস্টিক লাগিয়েছেন। গোলাপি আইশ্যাডো এবং আইলাইনার দিয়ে তার অবয়ব পরিপূর্ণ করেছেন। চুল সাজাতে গিয়ে উরফি চুলে উঁচু পনিটেল বানিয়েছেন এবং তার বিনুনি সাজিয়েছেন শিকল দিয়ে। সাদা হাই হিল পরা উরফি তার লুকে আউটস্ট্যান্ডিং গ্ল্যামার নিয়ে এসেছেন।

আরও পড়ুন: বিপাকে পড়েছেন উরফি

উরফি জাভেদ গলায় চেইন ও তালা পরিয়ে ফ্যাশন জগতে নতুন ট্রেন্ড সেট করেছেন। যখন স্টাইল এবং সাহসী ফ্যাশনের কথা আসে, তখন একটি নামই আসে, তা হলো উরফি জাভেদ।

আরও পড়ুন: ভারতীয় সংস্কৃতি নষ্ট করছেন মালাইকা-উরফি

নতুন চেহারায় উরফির ফটো এবং ভিডিওগুলো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে আধিপত্য বিস্তার করছে। উরফিকে তার গলায় তালা ও শিকল পরা দেখে ভক্তরা অবাক বললে একটু ভুল হবে। কারণ উরফি জাভেদ এবার তার লুক নিয়ে ফ্যাশন জগতে সত্যিই আতঙ্ক তৈরি করেছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।