ইসলামি গান মুক্তি দিলেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ২৬ মার্চ ২০২৩

পবিত্র রমজান মাসে ইসলামি গান মুক্তি দিলেন হিরো আলম। গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে তার ভক্তরা লুফে নিয়েছেন। আজ (২৬ মার্চ) দুপুরে হিরো আলমের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এ ইসলামী গানটি মুক্তি পেয়েছে। গানটির শিরোনাম ‘মাহে রমজান’। কথা ও সুর করছেন আব্দুল কাদির হাওলাদার।

আরও পড়ুন: রমজানে ইসলামী গান নিয়ে আসছেন হিরো আলম

এ বিষয়ে হিরো আলম জাগো নিউজকে বলেন, সব সময় নতুন কিছু করতে চেষ্টা করে যাচ্ছি। সেই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে ‘মাহে রমজান’ নামে একটা ইসলামি গান মুক্তি দিলাম আজকে। আশা করছি আমার এ ইসলামি গানটি আমার দর্শক-শ্রোতারা সাদরে গ্রহণ করবেন। তার পাশাপাশি সবাইকে গানটি শোনার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

Hero-alom-(3).jpg

আরও পড়ুন: হঠাৎ কেন এত আলোচনায় এলেন হিরো আলম

তিনি আরও বলেন, সামনের দিনগুলতে আরও ইসলামি গানে কণ্ঠ দেওয়ার পরিকল্পনা আছে। আর আমি যার সঙ্গে কাজ করছি তিনি অনেক ইসলামি গানের গীতিকার, সুরকার ও সংগীত আয়োজক।

ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন হিরো আলম। তার হাতে বর্তমানে পাঁচটি সিনেমা রয়েছে। চলতি বছর সিনেমাগুলোর কাজ শেষ হবে বলে জানান তিনি।

jagonews24

গানটি শুনতে পারেন:

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।