নোলকের কণ্ঠে সিনেমার টাইটেল গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ২৯ মার্চ ২০২৩

নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী নোলক বাবু। প্রথমবারের মতো তিনি ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ সিনেমার টাইটেল সং ‘আহারে জীবন’-এ কণ্ঠ দিয়েছেন। গানটি লিখেছেন জাকির হোসেন রাজু। সুর করেছেন এস আই শহীদ। সংগীতায়োজন করেছেন রাফি। এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

প্রথমবারের মতো সিনেমার টাইটেল গান গেয়ে ভীষণ উচ্ছ্বসিত নোলক। এ প্রসঙ্গে নোলক বলেন, ‘এর আগে আমি ১০টি সিনেমায় প্লে-ব্যাক করেছি। কিন্তু এবারই প্রথম কোনো সিনেমার টাইটেল সং গেয়েছি। এটা আমার জন্য অনেক ভালো লাগার একটা ব্যাপার। আমি অনেক দরদ দিয়ে গানটি গাইবার চেষ্টা করেছি। আর এই গানটি নিয়ে আমি আশাবাদী।’

আরও পড়ুন: ছটকু আহমেদের ছবিতে পূর্ণিমা, সঙ্গে ফেরদৌস

তিনি আরও বলেন, ‘আহারে জীবন’ শিরোনামের গানটিতে কণ্ঠ দেওয়ার সময় আমার পাশে শ্রদ্ধেয় ছটকু আহমেদ স্যার ছিলেন। আমার কণ্ঠে এই গানটি শুনে তিনি ভীষণ আবেগাপ্লুত হয়ে ওঠেন। স্টুডিওতেই তিনি সবার উদ্দেশে বলেন, এই গানটি তার সিনেমার জন্য একটি মাইলফলক গান হয়ে থাকবে।

উল্লেখ্য, সরকারি অনুদানপ্রাপ্ত ‘আহারে জীবন’ সিনেমা। এ সিনেমা পরিচালনা করছেন খ্যাতিমান পরিচালক ছটকু আহমেদ। অভিনয় করছেন চিত্রনায়িকা পূর্ণিামা, চিত্রনায়ক ফেরদৌস। তাদের সঙ্গে আরও অভিনয় করবেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রত প্রমুখ।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।