চঞ্চল চৌধুরীর কাছে বাবা দিবস এখন ভীষণ বেদনার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ১৮ জুন ২০২৩

প্রতিটি দিবসই পালন করা হয় ব্যাপক গুরুত্ব দিয়ে। বাবা দিবসও এর ব্যতিক্রম নয়। বরং বাবা দিবসটি অন্যান্য দিবসের চেয়ে বেশি গুরুত্ববহ। জন্মদাতা বাবাকে নিয়ে প্রত্যেকেরই রয়েছে অসংখ্য স্মৃতি কথা। যা এই দিবসকে কেন্দ্র করে আরও বেশি করে স্মৃতিচারণ করা হয়।

সবার মতো জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীও তার বাবাকে ভীষণ ভালোবাসেন। সম্প্রতি তিনি তারা বাবাকে হারিয়েছেন। বাবা হারানোর এক সমুদ্র হাহাকারের কিছুটা তার ফেবুকেও প্রকাশ করতে দেখা গেছে।

আজকের বাবা দিবসে চঞ্চল চৌধুরীর বাবা হারানোর বিষাদ-বেদনা আবারও ছুঁয়ে গেছে। একথা তারে আজকের ফেসবুকের স্ট্যাটাস থেকে বোঝা যাচ্ছে।

আরও পড়ুন: শাহরুখের সঙ্গে চঞ্চল চৌধুরী

বাবা দিবসের স্ট্যাটাসে চঞ্চল লিখেছেন, বাবাহীন পৃথিবী যে একজন সন্তানের জন্য কতটা অন্ধকার, বিবর্ণ। যে সন্তান বাবাকে হারিয়েছে, সেটা কেবল সেই জানে। বাবা দিবস এ বছর থেকে আমার কাছে চোখের নোনা জলে ভেসে যাওয়া সমুদ্র, অকুল পাথার, বাবা ডাকে আর্তনাদ করা সন্তানের হাহাকার।

আরও পড়ুন: বাবা হারালেন চঞ্চল চৌধুরী

চঞ্চল আরও লেখেন, সাদা কফিনে মোড়া বাবার বয়ে নেয়া শরীরটা যখন চিতার আগুনে পোড়ে দাউ দাউ করে, অথবা কবরের অন্ধকারে চিরতরে বাবাকে রেখে আসে কোনো সন্তান, আমৃত্যু দেখা হয় না পিতা আর সন্তানের, তার কাছে বাবা দিবস কতটা বেদনার। সেটা আর কেউ জানে না। ইহলোক বা পরলোকে সকল বাবা শান্তিতে থাকুন! এই প্রার্থনা। সকল বাবার প্রতি শ্রদ্ধা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।