ভালোবাসা দিবসের গান-নাটকে পূর্ণী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

কণ্ঠশিল্পী পারশা মাহজাবীন পূর্ণী এবারের ভালোবাসা দিবসে গানের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। এর আগে এয়ারটেল, নেসক্যাফেসহ বিভিন্ন টিভিসি ওভিসিতে অভিনয় করলেও, নাটকে এটা প্রথম কাজ তার।

জনপ্রিয় পরিচালক প্রবীর রায় চৌধুরীর ‘লাভ লাইন’ নাটকে অভিনেতা জোভানের সঙ্গে দেখা যাবে পারশাকে। সঙ্গে থাকছে তার কাঁধে বসে গাইতে থাকা সবার প্রিয় ‘লিও দ্যা ডাইনোসর’ পাখিটি! নাটকের পাশাপাশি ভ্যালেন্টাইনে নিজের ইউটিউব চ্যানেলে ‘প্রথম প্রেমের গান’ শিরোনামে একটি গানও প্রকাশ করতে যাচ্ছেন পারশা।

আরও পড়ুন: জুনে আসছে ‘সোনার বাংলা সার্কাস’ ব্যান্ডের দ্বিতীয় অ্যালবাম

তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ‘সাইকেল ব্যান্ড’র লিড ভোকালিস্ট পলাশ শাকিল। গানটির কথা ও সুর তার নিজের। পলাশ বুয়েটের আর্কিটেকচার গ্রাজুয়েট। দেশের নামকরা স্থপতিদের একজন হয়েও গানের প্রতি অনুরাগ ও ভালোবাসার কোনো কমতি নেই পলাশের।

একইসঙ্গে ক্যারিকেচার আর্টিস্ট হিসেবেও একরকম ভালোই নাম ডাক রয়েছে তার।‘প্রথম প্রেমের গান’এর সংগীত আয়োজন করেছেন শরীফুল ইসলাম সুমন। গানটির রেকর্ডিং সম্পন্ন হয় তার সাউন্ড হ্যাকার স্টুডিওতে।

২০২০ সালে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু কভার গান করে অনুপম রায়-তাহসানসহ অনেকেরই নজর কাড়েন পারশা। নিজ হাতে গ্লাসে পানি ঢেলে চামচের সাহায্যে তাতে প্রচলিত গানের সুর তুলে জলতরঙ্গ তৈরি করে তুমুল আলোচনায় আসেন তিনি।

এরপর কিছু নাটকের গানে কণ্ঠ দিতে দেখা যায় তাকে। তাহসান-তানজিন তিশার লাইট ক্যামেরা অ্যাকশন, ইয়াশ রোহান-তটিনীর ‘যে প্রেম এসেছিলো’, তিশার ‘পুতুলের সংসার’, জোভান ও কেয়া পায়েলের ‘কপি পেস্ট’ নাটকের থিম সং গুলোতে কণ্ঠ দেন তিনি।

আরও পড়ুন: বাপ্পার সংগীতায়োজনে ফিরলেন দেবাশীষ সমদ্দার

তবে নিজ চ্যানেলে এটাই তার প্রথম মৌলিক গান। গত বছর সেপ্টেম্বরে তুমুল জনপ্রিয় বলিউড তারকা ও কণ্ঠশিল্পী দর্শন রাভালের সঙ্গে আইসিসিবির কন্সার্টে একই মঞ্চে সংগীত পরিবেশন করেন পারশা।

পারশার নাটক ও গান প্রকাশ হবে আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে। নাটকটি আসবে সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে। প্রায় ৩ বছর পর আবার ফ্লোতে ফিরছেন পারশা। বর্তমানে লেখাপড়া করছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ডিপার্টমেন্টে। সামনে আসছে আরও বেশ কিছু কাজ।

এরই মধ্যে জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও মাহতিম সাকিবের সঙ্গে দুটো গানে কণ্ঠ দিয়েছেন পারশা। কাজ করছেন ‘চলো নিরালায়’ খ্যাত মিউজিক ডিরেক্টর নাভেদ পারভেজের সঙ্গেও। সেগুলোও এখন প্রকাশ হওয়ার অপেক্ষায় রয়েছে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।