মুমুর ‘ভালোবাসি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

এবারের বিশ্ব ভালোবাসা দিবসে প্রকাশিত হয়েছে মৌমিতা মুমুর মৌলিক গান ‘ভালোবাসি’। গানটি লিখেছেন সুকন্যা মজুমদার। এর সংগীতায়োজন করেছেন সুকন্যা মজুমদার ও সুরকার তানভীর আলম সজীব। গানটির মিউজিক ভিডিও সঞ্চালনার দায়িত্বে ছিলেন ইউসুফ আহমেদ খান এবং কাজী রাফি।

আরও পড়ুন: ‘রব জানে সব’ নিয়ে এফএ সুমন (ভিডিও) 

১৪ ফেব্রুয়ারি মৌমিতা মুমুর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে। গানটি প্রকাশের পর সবার কাছ থেকে বেশ প্রশংসা পাচ্ছে।

২০২২ সালে মাছরাঙা চ্যানেল অনুষ্ঠিত মিউজিক্যাল রিয়ালিটি শো স্কয়ার সুরের সেরার প্রথম রানার আপ ছিলেন মৌমিতা মুমু। তার গানের হাতেখড়ি ছায়ানটের লোকসংগীতের শিক্ষক এবং বাংলাদেশ বেতারের সাবেক মহাপরিচালক বাবা নারায়ন চন্দ্র শীল এবং মা নীপা সরকারের হাতে।

ছয় বছর বয়স থেকে গানের পথ চলা শুরু, স্টেজ পারফরম্যান্স এ হারমোনিয়াম এর নাগাল না পাওয়ায় টুলে দাঁড়িয়ে প্রথম গান গাওয়া। এরপর ছায়ানটে নজরুল সংগীতে প্রাতিষ্ঠানিক শিক্ষা এবং নজরুল ইনস্টিটিউট থেকে উচ্চতর বিশেষ ডিপ্লোমা সার্টিফিকেট সম্পন্ন করেন। বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভুক্ত শিল্পী মুমু, পাশাপাশি বিভিন্ন বেসরকারি চ্যানেল ও গান করেন।

আরও পড়ুন: পাভেল আরিনের সংগীতে কণার ‘ভালোবেসে সখী’ 

নতুন গান প্রসঙ্গে মৌমিতা মুমু বলেন, ‘মৌলিক একটি গানের সাথে ভিডিও করার পরিকল্পনা অনেক দিনের। এর আগের আমার মৌলিক গান ছিল,কিন্তু এটিই প্রথম মিউজিক ভিডিও। গানের কথাগুলো আমাকে স্পর্শ করেছে। আশা করি গান দর্শকেরও ভালো লাগবে’। সামনের দিনগুলোতে আরও নতুন গান নিয়ে আসার পরিকল্পনা কথা জানান তিনি।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।