ক্যানসার আক্রান্ত অভিনেত্রী হৃদরোগে মারা গেছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী কবিতা চৌধুরী মারা গেছেন। তিনি ক্যানসার আক্রান্ত ছিলেন। তবে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছে মারা গেছেন।

১৫ ফেব্রুয়ারি কবিতা পাঞ্জাবের অমৃতসরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪। অভিনেত্রীর মৃত্যুর খবর তার ভাইয়ের ছেলে নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: পুনমের মৃত্যু খবর কাণ্ডে যা বললেন তার সাবেক স্বামী

প্রয়াত কবিতা চৌধুরী ‘উড়ান’ নামের একটি সিরিয়ালে অভিনয় করে তুমুল আলোচিত হয়। ভারতের ন্যাশনাল স্কুল অফ ড্রামার ছাত্রী ছিলেন কবিতা। অনুপম খের, সতীশ কৌশিক, অঙ্গদ দেশাইদের সহপাঠী।

কবিতা ১৯৮৯ সালে ‘উড়ান’ সিরিয়ালের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেন। প্রথম কাজে জনপ্রিয়তা পান অভিনেত্রী। আইপিএসের কল্যাণী সিংহের চরিত্রে দেখা যায় তাকে। তার কড়া অভিনয় মনকাড়ে দর্শকদের।

তারপর বিভিন্ন বিজ্ঞাপনে মডেলিং করে জনপ্রিয় হন কবিতা। তবে একটা সময়ের পর থেকে বেশ কষ্টই পেতে হয় তাকে। এর মধ্যেই ক্যানসারে আক্রান্ত হন তিনি।

প্রয়াত অভিনেত্রী কবিতা চৌধুরী বন্ধু অঙ্গদ দেশাই বলেন, ‘আমি, কবিতা, অনুপম, সতীশ আমরা একসঙ্গে এনসডিতে পড়তাম। ও যেমন ভালো মানুষ ছিল, তেমনই ভালো অভিনেত্রী। এটা শুধুই বন্ধু হারানো নয়, এটা ইন্ডাস্ট্রির ক্ষতি।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।