বাবিসাস অ্যাওয়ার্ড অনুষ্ঠান ১৩ মে


প্রকাশিত: ১১:০১ এএম, ০৯ মে ২০১৬

বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস)’র পথচলার ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫’। আগামী শুক্রবার, ১৩ মে বিকেল ৫ টায় মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর সোটাডিয়ামে এটি অনুষ্ঠিত হবে।

চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন বিভাগে গুনী ও তারকা শিল্পী-কুশলীদের মধ্যে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রেলমন্ত্রী মজিবুল হক মুজিব, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ধ্রুব মিউজিক স্টেশনের কণ্ঠশিল্পী ধ্রুব গুহ।

বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শিল্পীরা উপস্থিত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করবেন।

এলএ/এবিএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]