ওবামা কন্যার চুম্বন দৃশ্য ভাইরাল : পাশে ইভানকা চেলসি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:০১ এএম, ২৫ নভেম্বর ২০১৭ | আপডেট: ১১:০৪ এএম, ২৫ নভেম্বর ২০১৭

মার্কিন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার কন্যা মালিয়ার চুম্বনের একটি ভিডিও নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে। তবে মালিয়ার পাশে দাঁড়িয়েছেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভানকা ট্রাম্প ও সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের কন্যা চেলসি ক্লিন্টন।

দু’জনই টুইটে মালিয়ার ব্যক্তিজীবন নিয়ে সংবাদ মাধ্যম অতিরঞ্জন করছে বলে অভিযোগ করেছেন। একই সঙ্গে ওবামা কন্যার ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘনের অভিযোগও গণমাধ্যমের বিরুদ্ধে করেছেন তারা।

হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, ওবামার বড় মেয়ে মালিয়া একটি ফুটবল ম্যাচ দেখতে গিয়ে তার সহপাঠীকে চুম্বন করছেন আর সিগারেটের ধোঁয়া ওড়াচ্ছেন, এমন একটি ভিডিও প্রকাশিত হয়েছে মার্কিন রক্ষণশীল সংবাদ মাধ্যমগুলোতে। এটি নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল হয়েছে ভিডিওটি।

তবে ওবামা কন্যাকে ঘিরে শুরু হওয়া এ বিতর্কে তার পাশে দাঁড়িয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্পের বড় মেয়ে ইভানকা। টুইটে তিনি লিখেছেন, ‘ওর বয়সী কলেজের অন্য ছেলেমেয়েদের মতো গোপনীয়তা রক্ষার অধিকার রয়েছে মালিয়ারও। সে সাবালিকা। তাই সংবাদ মাধ্যমের মাত্রা ছাড়িয়ে যাওয়া উচিত হয়নি।’

ইভানকার টুইটের কিছুক্ষণের মধ্যে চেলসি টুইটে বলেন, ‘একজন তরুণী হিসেবে, একজন কলেজছাত্রী হিসেবে মালিয়া ওবামার ব্যক্তিজীবন থাকতেই পারে। সেই গোপনীয়তায় মিডিয়া কেন নাক গলাবে।’ আনন্দবাজার।

এসআইএস/আরআইপি

আপনার মতামত লিখুন :