মোটা নারীরা স্বর্গে যেতে পারবেন না বলায় ফাদারকে এ কী করলেন তরুণী!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২০ জুলাই ২০১৯

কথায় বলে পাগলকে পাগল বলতে নেই। তাহলেই কুরুক্ষেত্র শুরু হয়। অনেকটা তেমন ঘটনাই ঘটল ব্রাজিলের একটি গীর্জায়। ফাদারের কথা শুনে এক মোটা মহিলা যা করলেন, তাতে অবাক হয়ে যান সেখানে উপস্থিত সকলেই।

প্রতিদিন প্রার্থনার পর গীর্জায় উপস্থিত জনতার সামনে ধার্মিক ও আধ্যাত্মিক নানা উপদেশ দিয়ে থাকেন ফাদার। সম্প্রতি ব্রাজিলের সাও পাওলোয় ক্যাথলিক কমিউনিটি অফ ক্যানকাও নোভা গীর্জায় নিজের চিন্তাভাবনা তুলে ধরছিলেন ফাদার রোসি। ব্রাজিলের অত্যন্ত জনপ্রিয় ফাদার তিনি। তাই তার উপদেশ শুনতে ভিড় জমিয়েছিলেন রোমান ক্যাথলিক সম্প্রদায়ের মানুষ।

দেশটির অধিকাংশ নাগরিক এই সম্প্রদায়ভুক্ত। জনসভায় নানা উপদেশ দেয়ার মাঝেই রোসি বলেন, স্থূল নারীরা কখনও স্বর্গে যেতে পারবেন না। আর এতেই মেজাজ হারান সেখানে উপস্থিত এক স্থূল তরুণী। ফাদারের এ কথা শুনেই ভিড়ের মধ্যে থেকে ছুটে আসেন তিনি।

আরও পড়ুন : লুকিয়ে পর্ন দেখছেন? নজর রাখছে ফেসবুক, গুগল

তারপর সোজা মঞ্চে উঠে পেছন থেকে সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেন ফাদারকে। মুখ থুবড়ে মাটিতে গিয়ে পড়েন ফাদার। ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান অনুষ্ঠানে উপস্থিত শত শত মানুষ।

নিজেকে সামলে নিয়ে ফাদার মেঝে থেকে উঠে বলেন, আমি ঠিক আছি। সামান্য ব্যথা পেয়েছি। এটা খুব স্বাভাবিক। কিছু ভাঙেনি। পুরো ঘটনা ক্যামেরা বন্দি হয়ে ছড়িয়ে পড়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে। এমন ঘটনায় প্রত্যেকেই স্তম্ভিত।

আরও পড়ুন : স্ত্রীর একাধিক পরকীয়া, কসাই ভাড়া করে টুকরো টুকরো করে হত্যা

তবে এরপর আর কোনো বিতর্কিত মন্তব্য করেননি রোসি। পরে ওই তরুণীকে গ্রেফতার করে পুলিশ। তার বন্ধু জানান, যুবতীর মানসিক অবস্থা ঠিক না থাকার জন্যই এমন কাণ্ড ঘটিয়েছেন। ফাদার অভিযোগ না জানানোয় পরে ওই নারীকে ছেড়ে দেয়া হয়।

এসআইএস/এমএস

আপনার মতামত লিখুন :